শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে সপ্তাহের শেষ কার্যদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মার্কেট লিডার বা ভলিউম লিডারে নতুন করে উঠে এসেছে ফু-ওয়াং ফুড, ইয়াকিন পলিমার এবং কাট্টলী টেক্সটাইল লিমিটেড। আজ মার্কেট মুভারে উঠে আসা তিন কোম্পানির মধ্যে দুটির শেয়ারদর বেড়েছে। আর একটির অপরিবর্তিত রয়েছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

ফু-ওয়াং ফুড: আজ ফু-ওয়াং ফুডের শেয়ার শেয়ার লেনদেন হয়েছে ৯৩ লাখ ০৫ হাজার ২২৬টি। যার বাজার মুল্য ছিলো ২২ কোটি ৫৮ লাখ টাকা। কোম্পানিটি ডিএসইর মার্কেট লিডারের ৬ষ্ঠ স্থানে উঠে এসেছে। আজ কোম্পানিটির দর বেড়েছে ১ টাকা বা ৪.২৭ শতাংশ। আগেরদিন কোম্পানিটির শেয়ারদর ছিল ২৩ টাকা ৪০ পয়সায়। আজ ক্লোজিং দর হয়েছে ২৪ টাকা ৪০ পয়সায়।

ইয়াকিন পলিমার: আজ ইয়াকিন পলিমারের শেয়ার লেনদেন হয়েছে ৭২ লাখ ৬৯ হাজার ৫৪টি। যার বাজার মুল্য ছিলো ১৭ কোটি ৩৩ লাখ টাকা। কোম্পানিটি ডিএসইর মার্কেট লিডারের ৭ম স্থানে উঠে এসেছে। আজ কোম্পানিটির দর বেড়েছে ২ টাকা ২০ পয়সা বা ৯.৮৭ শতাংশ। আগেরদিন কোম্পানিটির শেয়ারদর ছিল ২২ টাকা ৩০ পয়সায়। আজ ক্লোজিং দর হয়েছে ২৪ টাকা ৫০ পয়সায়।

কাট্টলী টেক্সটাইল: আজ কাট্টলী টেক্সটাইলের শেয়ার লেনদেন হয়েছে ৪৫ লাখ ৬৬ হাজার ৯৫৯টি। যার বাজার মুল্য ছিলো ১৬ কোটি ৭৮ লাখ টাকা। কোম্পানিটি ডিএসইর মার্কেট লিডারের ৮ম স্থানে উঠে এসেছে। আজ কোম্পানিটির দর অপরিবর্তিত রয়েছে। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৬ টাকা ৮০ পয়সায়।