শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানি বোর্ড সভার তারিখ জানিয়েছে। কোম্পানিগুলোর সভায় নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে। ডিএসই ও লংকাবাংলা সূত্রে এ তথ্য জানা গেছে।

বে-লিজিং: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ সেপ্টেম্বর বিকাল ৩:৩০টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের তিন প্রান্তিকে বা নয় মাসে (জানু’২০- সেপ্টেম্বর’২০) ইপিএস হয়েছে ১ টাকা ৪ পয়সা।আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২৬ পয়সা। গত বছর কোম্পানিটি ৭.৫ শতাংশ ক্যাশ এবং ২.৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দিয়েছিল।

এপেক্স ফুটওয়ার: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ সেপ্টেম্বর বিকাল ৪:০০টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের তিন প্রান্তিকে বা নয় মাসে (জুলাই’২০-মার্চ’২১) বা নয় মাসে ইপিএস হয়েছে ৪ টাকা ৬৮ পয়সা।আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬ টাকা ৩৪ পয়সা। গত বছর কোম্পানিটি ২৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দিয়েছিল।

দেশবন্ধু পলিমার: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ সেপ্টেম্বর বেলা ৩:০০টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের তিন প্রান্তিকে বা নয় মাসে(জুলাই’২০-মার্চ’২১) বা নয় মাসে লোকসান হয়েছে ৩৩ পয়সা।আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬ পয়সা। গত বছর কোম্পানিটি ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দিয়েছিল।

এপেক্স ট্যানারী: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২ অক্টোবর সন্ধ্যা ৬:০০টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২১ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

সমাপ্ত অর্থবছরের তিন প্রান্তিকে বা নয় মাসে(জুলাই’২০-মার্চ’২১) বা নয় মাসে লোকসান হয়েছে ৪৮ পয়সা।আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৭৭ পয়সা। গত বছর কোম্পানিটি ১২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দিয়েছিল।