শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: শিল্প ক্ষেত্রে উৎপাদনশীলতা ও পণ্যের গুনগতমান উন্নয়ণে গুরুত্বপূর্ণ অবদানের জন্য ন্যাশনাল প্রডাকটিভিটি এন্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেয়েছে ইফাদ অটোস লিমিটেড। রোববার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি এবং শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার ইফাদ গ্রুপের চেয়ারম্যান ইফতেখার আহমেদ টিপুর হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন।

বৃহৎ শিল্প ক্যাটাগরির ইস্পাত ও প্রকৌশল উপ-খাতে বাংলাদেশে গাড়ি বাজারজাতকারী প্রতিষ্ঠান ইফাদ অটোস লিমিটেডকে এ সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন শিল্প সচিব মো: আবদুল হালিম।

অ্যাওয়ার্ড প্রাপ্তির তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় ইফাদ গ্রুপের চেয়ারম্যান ইফতেখার আহমেদ টিপু বলেন, ভালো কাজের স্বীকৃতি বা পুরস্কার পাওয়া যে কোন মানুষের জন্যই আনন্দের। শুধু মুনাফা নয়, ইফাদ গ্রুপ সব সময় কোয়ালিটির বিষয়টি মাথায় রেখে ব্যবসা করে। যা ফলশ্রুতিতে ইতিমধ্যেই দেশী ও বিদেশী বেশ কয়েকটি জাতীয় ও আন্তর্জাতিক পুরস্কার অর্জন করতে সক্ষম হয়েছে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ইফাদ গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর তানভীর আহমেদ, ইফাদ অটোস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর তাসকিন আহমেদ, পরিচালক তাসফিন আহমেদ সহ সরকারী ও বেসরকারী উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিভিন্ন ক্যাটাগরীতে এ বছর ২৮টি শ্রেষ্ঠ শিল্প ও সেবা প্রদানকারী প্রতিষ্ঠানকে ন্যাশনাল প্রডাকটিভিটি এন্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

শিল্প ক্ষেত্রে উৎপাদনশীলতা ও পণ্যের গুনগতমান উন্নয়ণে গুরুত্বপূর্ণ অবদানের জন্য শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি এবং শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার ইফাদ গ্রুপের চেয়ারম্যান ইফতেখার আহমেদ টিপুর হাতে ন্যাশনাল প্রডাকটিভিটি এন্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড দেন।