শেয়ারবার্তা ২৪ ডটকম: পুঁজিবাজারে সপ্তাহের প্রথম কার্যদিবসে ইতিহাসের একটি স্বরণীয় দিন হয়ে থাকবে। প্রায় প্রতিদিনই সর্বোচ্চ দরে এগিয়ে থাকছে নিতান্ত দুর্বল ও ঝুঁকিপুর্ণ কোম্পানিগুলো। এর কোম্পানির দরের উপর ভিত্তি করে সূচক বাড়ার কারণেই লেনদেন বাড়ছে না। প্রতিদিনের মত আজও সর্বোচ্চ দর বৃদ্ধির ক্ষেত্রে এগিয়ে রয়েছে দুর্বল ও ঝুঁকিপুর্ণ কোম্পানিগুলো। আজ ৫ শতাংশের বেশি শেয়ার দর বেড়েছে তালিকাভুক্ত ৪০ কোম্পানির।

কোম্পানিগুলো হলো- বাংলাদেশ মনোস্পুল পেপার, এডিএন টেলিকম, এপেক্স স্পিনিং, সমতা লেদার, পেপার প্রসেসিং, তমিজউদ্দিন টেক্সটাই, ডরিন পাওয়ার, ইউনিয়ন ক্যাপিটাল, ডমিনেজ স্টিল, বাংলাদেশ সাবমেরিন কেবল, উসমানিয়া গ্লাস, দেশ গার্মেন্টস, এপেক্স ফুডস, এমবি ফার্মা, এএমসিএল (প্রাণ), ফার্মা এইডস, এপেক্স ফুটওয়্যার, পেনিনসুলা হোটেল, সোনালী আশঁ, সী পার্ল, এপেক্স ট্যানারি, বসুন্ধরা পেপার,

অ্যারামিট লিমিটেড, প্রাইম ফাইন্যান্স, হামিদ ফেব্রিক্স, লিবরা ইনফিউশন, বাটা সু কোম্পানি, ন্যাশনাল ফিড, বিডি ল্যাম্পস, দেশবন্ধু পলিমার, মুন্নু ফেব্রিক্স, ফাস ফাইন্যান্স, ইস্টার্ন লুব্রিকেন্টস, ফাইন ফুডস, মেঘনা সিমেন্ট, ইমাম বাটন, ওয়াটা কেমিক্যালস, ন্যাশনাল টিউবস, ফু-ওয়াং সিরামিক এবং আনোয়ার গ্যালভানাইজিং লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, গত বৃহস্পতিবার বাংলাদেশ মনোস্পুল পেপার ম্যানুফ্যাকচারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৮৮ টাকা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ২০৬ টাকা ৮০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ১৮ টাকা ৮০ পয়সা বা ১০ শতাংশ বেড়েছে।

এডিএন টেলিকম : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৫ টাকা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৭১ টাকা ৫০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ৬ টাকা ৫০ পয়সা বা ১০ শতাংশ বেড়েছে।

এপেক্স স্পিনিং : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪১ টাকা ৪০ পয়সা । আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ১৫৫ টাকা ৫০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ১৪ টাকা ১০ পয়সা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

সমতা লেদার : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১০১ টাকা ৪০ পয়সা । আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ১১১ টাকা ৫০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ১০ টাকা ১০ পয়সা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

পেপার প্রসেসিং : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৯৯ টাকা ৯০ পয়সাা । আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ২১৯ টাকা ৮০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ১৯ টাকা ৯০ পয়সা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

তমিজউদ্দিন টেক্সটাইল মিলস : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১২৫ টাকা ৬০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ১৩৮ টাকা ১০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ১২ টাকা ৫০ পয়সা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

ডরিন পাওয়ার : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৭৭ টাকা ৪০ পয়সা । আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৮৫ টাকা ১০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ৭ টাকা ৭০ পয়সা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

ইউনিয়ন ক্যাপিটাল : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪ টাকা ১০ পয়সা । আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ১৫ টাকা ৫০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ১ টাকা ৪০ পয়সায় বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

ডমিনেজ স্টিল বিল্ডিং সিস্টেমস : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৩ টাকা ৬০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৩৬ টাকা ৯০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ৩ টাকা ৩০ পয়সা বা ৯.৮২ শতাংশ বেড়েছে।

উসমানিয়া গ¬াস : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৭৫ টাকা ৬০ পয়সা । আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৮২ টাকা ৮০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ৭ টাকা ২০ পয়সা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।

দেশ গার্মেন্টস : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৯০ টাকা । আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ২০৭ টাকা ৪০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ১৭ টাকা ৪০ পয়সা বা ৯.১৬ শতাংশ বেড়েছে।

এপেক্স ফুডস : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬৪ টাকা ১০ পয়সা । আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ১৭৯ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ১৪ টাকা ৯০ পয়সা বা ৯.০৮ শতাংশ বেড়েছে।

এমবি ফার্মা : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৫৬ টাকা ১০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৪৯৬ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ৩৯ টাকা ৯০ পয়সা বা ৮.৭৫ শতাংশ বেড়েছে।

এএমসিএল (প্রাণ) : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৩৫ টাকা ৫০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ২৫৬ টাকা ১০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ২০ টাকা ৬০ পয়সা বা ৮.৭৫ শতাংশ বেড়েছে।

ফার্মা এইডস : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৬০ টাকা ৮০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৫০১ টাকা ১০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ৪০ টাকা ৩০ পয়সা বা ৮.৭৫ শতাংশ বেড়েছে।

এপেক্স ফুটওয়্যার : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২৩৬ টাকা ৪০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ২৫৭ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ২০ টাকা ৬০ পয়সা বা ৮.৭১ শতাংশ বেড়েছে।

দ্যা পেনিনসুলা : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২৩ টাকা ৩০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ২৫ টাকা ৩০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ২ টাকা বা ৮.৫৮ শতাংশ বেড়েছে।

সোনালী আশঁ ইন্ডাস্ট্রিজ : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৯৪ টাকা ২০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৫৩৬.৩০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ৪২.১০ টাকা বা ৮.৫২ শতাংশ বেড়েছে।

সী পার্ল : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৪২ টাকা ১০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৪৫ টাকা ৬০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ৩ টাকা ৫০ পয়সা বা ৮.৩১ শতাংশ বেড়েছে।

এপেক্স ট্যানারি : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১২৭ টাকা ৫০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ১৩৭ টাকা ৮০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ১০ টাকা ৩০ পয়সা বা ৮.০৮ শতাংশ বেড়েছে।

বসুন্ধরা পেপার মিলস : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৫২ টাকা ১০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৫৬ টাকা ৩০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ৪ টাকা ২০ পয়সা বা ৮.০৬ শতাংশ বেড়েছে।

অ্যারামিট লিমিটেড : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৬৮ টাকা ৮০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৩৯৭ টাকা ৬০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ২৮ টাকা ৮০ পয়সা বা ৭.৮১ শতাংশ বেড়েছে।

প্রাইম ফাইন্যান্স : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৫ টাকা ৫০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ১৬ টাকা ৭০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর এক টাকা ২০ পয়সা বা ৭.৭৪ শতাংশ বেড়েছে।

হামিদ ফেব্রিক্স : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২০ টাকা ৭০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ২২ টাকা ৩০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ্এক টাকা ৬০ পয়সা বা ৭.৭৩ শতাংশ বেড়েছে।

লিবরা ইনফিউশন : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৭৭২ টাকা ১০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৮৩০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ৫৭ টাকা ৯০ পয়সা বা ৭.৫০ শতাংশ বেড়েছে।

বাটা সু কোম্পানি : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৭৫৩ টাকা ৭০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৮১০ টাকা ২০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ৫৬ টাকা ৫০ পয়সা বা ৭.৫০ শতাংশ বেড়েছে।

ন্যাশনাল ফিড : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৩২ টাকা ৩০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৩৪ টাকা ৫০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ২ টাকা ২০ পয়সা বা ৬.৮১ শতাংশ বেড়েছে।

বিডি ল্যাম্পস : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৯৯ টাকা ৫০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ২১২ টাকা ৭০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ১৩ টাকা ২০ পয়সা বা ৬.৬২ শতাংশ বেড়েছে।

দেশবন্ধু পলিমার : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২২ টাকা ৭০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ২৪ টাকা ২০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর এক টাকা ৫০ পয়সা বা ৬.৬১ শতাংশ বেড়েছে।

মুন্নু ফেব্রিক্স : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২৯ টাকা ৬০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৩১ টাকা ৫০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর এক টাকা ৯০ পয়সা বা ৬.৪২ শতাংশ বেড়েছে।

ফাস ফাইন্যান্স : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৯ টাকা ৬০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ১০ টাকা ২০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ৬০ পয়সা বা ৬.২৫ শতাংশ বেড়েছে।

ইস্টার্ন লুব্রিকেন্টস ব্লেন্ডার্স : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল এক হাজার ৭৫১ টাকা ৭০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে এক হাজার ৮৬১ টাকা ১০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ১০৯ টাকা ৪০ পয়সা বা ৬.২৫ শতাংশ বেড়েছে।

ফাইন ফুডস : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৯ টাকা ৫০ পয়সা । আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৬৩ টাকা ২০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ৩ টাকা ৭০ পয়সা বা ৬.২২ শতাংশ বেড়েছে।

মেঘনা সিমেন্ট মিলস : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৯১ টাকা ৫০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৯৭ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ৫ টাক ৫০ পয়সা বা ৬.০১ শতাংশ বেড়েছে।

ইমাম বাটন ইন্ডাস্ট্রিজ : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৪১ টাকা ২০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৪৩ টাকা ৫০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ২ টাকা ৩০ পয়সা বা ৫.৫৮ শতাংশ বেড়েছে।

ওয়াটা কেমিক্যালস : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৩২৪ টাকা ৫০ পয়সাা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৩৪২.৪০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ১৭ টাকা ৯০ পয়সা বা ৫.৫২ শতাংশ বেড়েছে।

ন্যাশনাল টিউবস : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১১৫ টাকা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ১২১ টাকা ৩০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ৬ টাকা ৩০ পয়সা বা ৫.৪৮ শতাংশ বেড়েছে।

ফু-ওয়াং সিরামিক ইন্ডাস্ট্রিজ : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২৪ টাকা ৯০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ২৬ টাকা ২০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর এক টাকা ৩০ পয়সা বা ৫.২২ শতাংশ বেড়েছে।

আনোয়ার গ্যালভানাইজিং লিমিটেড : গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৫৭ টাকা ৩০ পয়সা। আজ ০৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৩৭৫ টাকা ২০ পয়সায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ার দর ১৭ টাকা ৯০ পয়সা বা ৫.০১ শতাংশ বেড়েছে।

পুঁজিবাজারের আরও খবর পড়তে ক্লিক করুন

অযৌক্তিক বোনাস শেয়ার ইস্যুতে হার্ডলাইনে বিএসইসি

ডিএসই বড় উত্থানের দিনেও উল্টো পথে দুই খাত

পুঁজিবাজারে দুর্বল কোম্পানির উপর ভর করেই সূচক ৭ হাজার!

স্মলক্যাপে কৃষিবিদ ফিডের ২২ কোটি টাকা উত্তোলনের অনুমোদন

পুঁজিবাজারে দুই শর্তে আসছে ইউনিয়ন ব্যাংক

বস্ত্র খাতের ২৯ কোম্পানির প্রাতিষ্ঠানিক বিনিয়োগ কমেছে

পুঁজিবাজার ধসের সম্ভাবনা নেই, সূচক যাবে ২০ হাজার পয়েন্ট: রকিবুর রহমান