potibodonশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত শাশা ডেনিমস, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, দুলামিয়া কটন ও রিলায়েন্স ইন্স্যুরেন্সের প্রান্তিক প্রতিবেদন প্রকাশ করেছে কোম্পানিগুলো। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

শাশা ডেনিমস
প্রথম প্রন্তিকের অনিরীক্ষিত (জুলাই-সেপ্টেম্বর ১৬) প্রতিবেদন প্রকাশ করেছে বস্ত্র খাতের কোম্পানি শাশা ডেনিমস। আর্থিক প্রতিবেদন অনুযায়ী, কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১.১০ টাকা, শেয়ার প্রতি সমন্বিত কার্যকরী নগদ প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১.৬০ টাকা এবং শেয়ার প্রতি সমন্বিত সম্পদ (এনএভি) হয়েছে ৪৪.৪৬ টাকা। যা আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১.০৫ টাকা, এনওসিএফপিএস ছিল ১.৯৪ টাকা এবং এনএভিপিএস ছিল ৪৪.৪৬ টাকা।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক
ব্যাংকিং খাতের তালিকাভুক্ত ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-সেপ্টেম্বর ১৫) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আর্থিক প্রতিবেদন অনুযায়ী, তৃতীয় প্রান্তিক (জানুয়ারি-সেপ্টেম্বর ১৫) শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১.৯৬ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৪.০৭ টাকা। এ ছাড়া গত ৩ মাসে (জুলাই-সেপ্টেম্বর ১৬) কোম্পানির সমন্বিত ইপিএস হয়েছে ০.৭৩ টাকা। যা গত বছরের একই সময়ে ছিল ০.৪৫ টাকা।

দুলামিয়া কটন
প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত (জুলাই-সেপ্টেম্বর ১৬) আর্থিক প্রতিবেদন অনুযায়ী, কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৮৯ টাকা, শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৫১ টাকা (নেগেটিভ) এবং শেয়ার প্রতি সমন্বিত সম্পদ (এনএভি) হয়েছে ২৫.৬৩ টাকা (নেগেটিভ)। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ০.৮০ টাকা, এনওসিএফপিএস ছিল ০.০৮ টাকা এবং এনএভিপিএস ছিল ৩৭.৫৬ টাকা (নেগেটিভ)।

রিলায়েন্স ইন্সুরেন্স
বীমা খাতের কোম্পানি রিলায়েন্স ইন্স্যুরেন্সের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি ১৬ থেকে সেপ্টেম্বর ১৬) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী, কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৫৭ টাকা, যা আগের বছরের একই সময়ে ছিল ২.৩৩ টাকা। সেই হিসেবে কোম্পানির ইপিএস বেড়েছে ০.২৪ টাকা বা ১০.৩০ শতাংশ।