শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ৭ কোম্পানির পরিচালনা পর্ষদের সভায় অনিরিক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আজ শনিবার (১২ নভেম্বর) অনুষ্ঠিত কোম্পানিগলোর পরিচালনা পর্ষদের বৈঠকে ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে সমাপ্ত প্রথম প্রান্তিকের (জুলাই’২২-সেপ্টেম্বর’২২) আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে। কোম্পানিগুলো হলো:

আমরা টেকনোলজিস: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ৩৮ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৫০ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ১২ পয়সা বা ২৪ শতাংশ। এছাড়া, ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৪ টাকা ৪৭ পয়সা।

আমরা নেটওয়ার্কস: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৪ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ৪৮ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় বেড়েছে ৫৬ পয়সা বা ১১৭ শতাংশ। এছাড়া, ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৭ টাকা ৭৪ পয়সা।

রেনাটা: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ১১ টাকা ৬২ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১২ টাকা ৭১ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় কমেছে ১ টাকা ৯ পয়সা বা ৯ শতাংশ। গত ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৮৫ টাকা ৯৮ পয়সা।

বিডি থাই ফুড: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ারপ্রতি আয় (EPS) হয়েছে ৩২ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১৫ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় বেড়েছে ১৭ পয়সা বা ১১৩ শতাংশ। গত ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৪ টাকা ৪৩ পয়সা।

এপেক্স ফুটওয়্যার: চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২ টাকা ৬৭ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২ টাকা ৪০ পয়সা। গত ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৫১ টাকা ১২ পয়সা।

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকে (জুলাই,২২-সেপ্টেম্বর,২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮ টাকা ৭০ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৬ টাকা ০৩ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৮২ টাকা ৮৫ পয়সা।

অগ্নি সিস্টেমস লিমিটেড: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকে (জুলাই,২২-সেপ্টেম্বর,২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৮ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৩০ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৫ টাকা ৬৫ পয়সা।