শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ৯ কোম্পানি বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে । সভায় কোম্পানিগুলোর সমাপ্ত সময়ের নীরিক্ষিত এবং অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ডিভিডেন্ড ও ইপিএস প্রকাশ করা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।কোম্পানিগুলো হলো:

অ্যারামিট সিমেন্ট: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১৪ নভেম্বর, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২২ সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবদন পরযালোচনা ও প্রকাশ করবে। একই সভায় কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পরযালোচনা ও প্রকাশ করা হবে।

এস্কয়ার নিট কম্পোজিট: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১৪ নভেম্বর, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ,২০২২ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

শাইন পুকুর সিরামিক: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১০ নভেম্বর, বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ,২০২২ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

অ্যারামিট: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১৪ নভেম্বর, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২২ সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবদন পরযালোচনা ও প্রকাশ করবে।

বেক্সিমকো ফার্মা: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১০ নভেম্বর, বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ,২০২২ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

বেক্সিমকো: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১৩ নভেম্বর, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে।সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ,২০২২ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৬ নভেম্বর, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২২ সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবদন পরযালোচনা ও প্রকাশ করবে।

বিডি থাই ফুড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১০ নভেম্বর, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২২ সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবদন পরযালোচনা ও প্রকাশ করবে।

পাওয়ার গ্রীড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৮ নভেম্বর, সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ,২০২২ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।