শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ২৩ কোম্পানি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা এবং এবং প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত বোর্ড সভার তারিখ জানিয়েছে। কোম্পানিগুলো ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এই লভ্যাংশ ঘোষণা করবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে। কোম্পানিগুলোর তালিকা নিম্নে দেওয়া হলো:

কোম্পানিগুলো হলো: বিবিএস ক্যাবলস, ওয়াটা কেমিক্যালস লিমিটেড, ফু-ওয়াং ফুডস লিমিটেড, দেশ গার্মেন্টস লিমিটেড, সাইফ পাওয়ারটেক, আমরা নেটওয়ার্কস, বেঙ্গল উইন্ডসো, অগ্নি সিস্টেমস, বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস, খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ ইন্ডাস্ট্রিজ, এইচ.আর টেক্সটাইল, একমি ল্যাবরেটরিজ, ন্যাশনাল পলিমার, নাহি অ্যালুমিনিয়াম, স্ট্যান্ডার্ড সিরামিকস, তসরিফা ইন্ডাস্ট্রিজ, ইসলামিক ফাইন্যান্স, আইপিডিসি ফাইন্যান্স, সেন্টাল ইন্সুইরেন্স, পিপলস ইন্স্যুরেন্স, ইউসিবি ব্যাংক , সিটি ব্যাংক।

বিবিএস ক্যাবলস: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৬ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

ওয়াটা কেমিক্যালস: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৭ অক্টোবর বিকেল ৪টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

ফু-ওয়াং ফুডস: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৬ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

দেশ গার্মেন্টস: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৬ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

সাইফ পাওয়ারটেক: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৭ অক্টোবর বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

আমরা নেটওয়ার্কস: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৫ অক্টোবর বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

বেঙ্গল উইন্ডসো: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৭ অক্টোবর বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

অগ্নি সিস্টেমস: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৫ অক্টোবর, বিকাল ৫টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস (বিবিএস): কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৬ অক্টোবর, বিকাল সাড়ে ৪টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ ইন্ডাস্ট্রিজ: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৭ অক্টোবর, দুপুর ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

এইচ.আর টেক্সটাইল: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৭ অক্টোবর, বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

একমি ল্যাবরেটরিজ: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৬ অক্টোবর ২টা ১৫ মিনিটে কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

ন্যাশনাল পলিমার: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৬ অক্টোবর, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

নাহি অ্যালুমিনিয়াম: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৬ অক্টোবর, সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

স্ট্যান্ডার্ড সিরামিকস: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৬ অক্টোবর, দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

তসরিফা ইন্ডাস্ট্রিজ: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৭ অক্টোবর, বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

ইসলামিক ফাইন্যান্স: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৬ অক্টোবর বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২২ পর্যন্ত কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

আইপিডিসি ফাইন্যান্স: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৩ অক্টোবর বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২২ পর্যন্ত কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

সেন্ট্রাল ইন্স্যুরেন্স: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৫ অক্টোবর সভা দুপুর আড়াইটায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২২ পর্যন্ত কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

পিপলস ইন্স্যুরেন্স: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৫ অক্টোবর দুপুর আড়াইটায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২২ পর্যন্ত কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ইউসিবি ব্যাংক: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৩ অক্টোবর বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২২ পর্যন্ত কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

সিটি ব্যাংক: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৩ অক্টোবর, দুপুর ৪টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২২ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।