শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ১৩ কোম্পানি বোর্ড সভার তারিখ ঘোষণা করছে। কোম্পানিগুলোর সভায় সমাপ্ত সময়ের নিরীক্ষিত ও অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ডিভিডেন্ড ও ইপিএস প্রকাশ করবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে: সেন্টাল ইন্সুরেন্স কােম্পানি লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৫ এপ্রিল দুপুর ২ টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২০ এপ্রিল বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও ইপিএস সংক্রান্ত আলোচনা করা হবে।

রংপুর ডেইরী এন্ড ফুড প্রোডাক্টস লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১৯ এপ্রিল বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও ইপিএস সংক্রান্ত আলোচনা করা হবে।

শমরিতা হসপিটাল লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২২ এপ্রিল দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও ইপিএস সংক্রান্ত আলোচনা করা হবে।

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৫ এপ্রিল দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ডিভিডেন্ডের পাশাপাশি ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ইপিএস সংক্রান্ত আলোচনা করা হবে।

আরএকে সিরামিক্স (বাংলাদেশ) লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২১ এপ্রিল দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও ইপিএস সংক্রান্ত আলোচনা করা হবে।

ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২১ এপ্রিল বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও ইপিএস সংক্রান্ত আলোচনা করা হবে।

আল আরাফাহ্‌ ইসলামী ব্যাংক লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৬ এপ্রিল দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

সোনারগাঁ টেক্সটাইল লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২১ এপ্রিল বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। ৩১ মার্চ, ২০২২ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও ইপিএস সংক্রান্ত আলোচনা করা হবে।

এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৭ এপ্রিল দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ওয়ান ব্যাংক লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৬ এপ্রিল দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

পদ্মা ইসলামী লাইফ ইন্সুরেন্স লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২০ এপ্রিল বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

মার্কেন্টাইল ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২০ এপ্রিল দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।