শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ৪ কোম্পানি সমাপ্ত অর্থবছরের দ্বিতীয় প্রান্তিক প্রতিবেদন প্রকাশ করার তারিখ নির্ধারণ করা হয়েছে। কোম্পানিগুলো হলো: পিপলস ইন্স্যুরেন্স, এবি ব্যাংক লিমিটেড, লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড এবং ইসলামিক ফাইন্যান্স এ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

পিপলস ইন্স্যুরেন্স: পিপলস ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির বোর্ড সভা ২৫ জুলাই, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। জানা যায়, সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২৩ সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৫২ পয়সা।

এবি ব্যাংক লিমিটেড: এবি ব্যাংক লিমিটেডের বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির বোর্ড সভা ২৪ জুলাই, দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২৩ সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ১৩ পয়সা।

লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড: লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের পর্ষদ সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির পর্ষদ সভা ২৬ জুলাই, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২৩ সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ১৫ পয়সা।

ইসলামিক ফাইন্যান্স এ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড: ইসলামিক ফাইন্যান্স এ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২৩ জুলাই অনুষ্ঠিত হবে। জানা গেছে, ওই দিন কোম্পানিটির বোর্ড বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২৩ পর্যন্ত কোম্পানির দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।