শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারের তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ১৯ কোম্পানির তৃতীয় প্রান্তিকের ইপিএস ও লভ্যাংশ সংক্রান্ত বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে। এর মধ্যে ১৭ কোম্পানি আর্থিক প্রতিবেদন প্রকাশ করলেও ব্যাংক ও আর্থিক খাতের দুই কোম্পানি লভ্যাংশ প্রকাশ করবে।

কোম্পানিগুলো হলো: এপেক্স ফুডস, এপেক্স স্পিনিং, সোনারগাঁও টেক্সটাইল লিমিটেড, জেনেক্স ইনফোসিস, প্রিমিয়ার সিমেন্ট, বঙ্গজ লিমিটেড, বিএসআরএম স্টিল, বিএসআরএম লিমিটেড, মিথুন নিটিং অ্যান্ড ডাইং, তাল্লু স্পিনিং, সিমটেক্স ইন্ডাস্ট্রিজ, সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ, সাইফ পাওয়ারটেক, পদ্মা অয়েল লিমিটেড, উসমানিয়া গ্লাস, স্ট্যাইল ক্রাফট লিমিটেড, লংকাবাংলা ফিন্যান্স লিমিটেড এবং ট্রাস্ট ব্যাংক লিমিটেড। ডিএসই সূত্রে জানা গেছে।

এ্যাপেক্স ফুডস লিমিটেড: এ্যাপেক্স ফুডস লিমিটেডের বোর্ড সভার আগামী ২০ এপ্রিল, বেলা ১১টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ ২০২৩ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

এ্যাপেক্স স্পিনিং: এ্যাপেক্স স্পিনিংয়ের বোর্ড সভা আগামী ২০ এপ্রিল, বেলা ১১টায় অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ ২০২৩ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

সোনারগাঁও টেক্সটাইল লিমিটেড: সোনারগাঁও টেক্সটাইল লিমিটেডের বোর্ড সভা আগামী ১৭ এপ্রিল, দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ ২০২৩ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

জেনেক্স ইনফোসিস লিমিটেড: জেনেক্স ইনফোসিস লিমিটেডের বোর্ড সভা আগামী ১৭ এপ্রিল, দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ ২০২৩ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

প্রিমিয়ার সিমেন্ট মিলস: প্রিমিয়ার সিমেন্ট মিলসের আগামী ১৭ এপ্রিল, দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ ২০২৩ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

বঙ্গজ লিমিটেড: বঙ্গজ লিমিটেডের বোর্ড সভা আগামী ১৮ এপ্রিল, দুপুর ১টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ ২০২৩ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

বাংলাদেশ স্টিল রি-রোলিং মিলস লিমিটেড: বাংলাদেশ স্টিল রি-রোলিং মিলস লিমিটেড বোর্ড সভা আগামী ১৮ এপ্রিল, দুপুর ২টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ ২০২৩ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

বিএসআরএম স্টিল লিমিটেড: বিএসআরএম স্টিল লিমিটেডের বোর্ড সভা আগামী ১৮ এপ্রিল, দুপুর ১টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ ২০২৩ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

মিথুন নিটিং অ্যান্ড ডেয়িং লিমিটেড: মিথুন নিটিং অ্যান্ড ডেয়িং লিমিটেডের বোর্ড সভা আগামী ১৮ এপ্রিল, দুপুর ১টা ৫০ মিনিটে অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ ২০২৩ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

তাল্লু স্পিনিং মিলস লিমিটেড: তাল্লু স্পিনিং মিলস লিমিটেডের বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৮ এপ্রিল, দুপুর ২টা ১০ মিনিটে অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ ২০২৩ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

সিমটেক্স ইন্ডাস্ট্রিজ: সিমটেক্স ইন্ডাস্ট্রিজের বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৮ এপ্রিল, দুপুর ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ ২০২৩ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ: সিনোবাংলা ইন্ডাস্ট্রিজের বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৭ এপ্রিল, দুপুর ২টা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ ২০২৩ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

সাইফ পাওয়ারটেক লিমিটেড: সাইফ পাওয়ারটেক লিমিটেডের বোর্ড সভা আগামী ১৮ এপ্রিল, দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের এবং ৩১ ডিসেম্বর ২০২২ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

পদ্মা অয়েল লিমিটেড: পদ্মা অয়েল লিমিটেডের পর্ষদ সভা ১৯ এপ্রিল, দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত প্রান্তিকের সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৮ টাকা ৯২ পয়সা।

উসমানিয়া গ্লাস: উসমানিয়া গ্লাস শিট ফ্যাক্টরি লিমিটেডের পর্ষদ সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির পর্ষদ সভা ৩০ এপ্রিল, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত প্রান্তিকের সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

স্ট্যাইল ক্রাফট লিমিটেড: স্ট্যাইল ক্রাফট লিমিটেডের পর্ষদ সভা ১৮ এপ্রিল, দুপুর ২টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত প্রান্তিকের সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। কোম্পানিটি আগের প্রান্তিকে লোকসান করেছিল ১ টাকা ১৬ পয়সা।

আরএকে সিরামিকস লিমিটেড: আরএকে সিরামিকস লিমিটেডের বোর্ড সভা আগামী ১৯ এপ্রিল দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৩ পর্যন্ত কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

লংকাবাংলা ফিন্যান্স: লংকাবাংলা ফিন্যান্স লিমিটেডের বোর্ড সভা ২৭ এপ্রিল, দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের বছর কোম্পানিটি শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

ট্রাস্ট ব্যাংক লিমিটেড: ট্রাস্ট ব্যাংক লিমিটেডের বোর্ড সভা ১৭ এপ্রিলের পরিবর্তে, ১৮ এপ্রিল দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২৩ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। আগের বছর কোম্পানিটি শেয়ারহোল্ডারদের সাড়ে ২২ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।