শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: নেটিজেনদের প্রশ্ন, চিত্রনায়ক জায়েদ খান কোথায়? চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ইস্যুর পর অনেকটাই নীরব নায়ক। জায়েদ খান বলছেন, তিনি এখন নিজ জেলায় সামাজিক কাজে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি পিরোজপুরের বিভিন্ন এলাকায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্যোগ নিয়েছেন তিনি। তাঁর প্রতিষ্ঠিত মানবকল্যাণ সংস্থা সাপোর্টের আয়োজনে চলছে এই কার্যক্রম। সম্প্রতি পিরোজপুর পুলিশ লাইনসে নিজ হাতে গাছ লাগিয়েছেন শিল্পী সমিতির এই নেতা।

জায়েদ খান বলছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পরিবেশের ভারসাম্য রক্ষা করার জন্য জেলাব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হচ্ছে। মঙ্গলবার পুলিশ লাইনসে এবং এর আগে সোমবার সরকারি মহিলা কলেজে ও রোববার টাউন মাধ্যমিক বিদ্যালয়ে আমরা গাছ লাগিয়েছি। এ কর্মসূচির মাধ্যমে বিভিন্ন উপজেলায় সহস্রাধিক বনজ ও ফলদ গাছ লাগানো হবে।’

পুলিশ লাইনস মাঠে বৃক্ষরোপণে অংশ নেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খাইরুল হাসান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ জা. মো. মাসুদুজ্জামান, সাপোর্টের সাধারণ সম্পাদক সৈয়দ আহসান।