শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে সপ্তাহের তৃতীয় কার্যদিবস মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) শেয়ারবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানির শেয়ার দিনের মধ্যভাগে বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে। কোম্পানি ৫টি হলো: জুট স্পিনার্স, সোনারগাঁও টেক্সটাইল, ইউনিয়ন ক্যাপিটাল, বিডি ল্যাম্পস এবং সোনালী আঁশ।

জুট স্পিনার্স: আগেরদিন সোমবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৭৩ টাকা ৪০ পয়সায়। আজ সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৯০ টাকা ৭০ পয়সা। এই হিসাবে কোম্পানিটির শেয়ার দর ১৭ টাকা ৩০ পয়সা বা ৯.৮০ শতাংশ বেড়েছে। শেষ পর্যন্ত কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।

সোনারগাঁও টেক্সটাইল: আগেরদিন সোমবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৪ টাকা ৬০ পয়সায়। আজ সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬০ টাকা। এই হিসাবে কোম্পানিটির শেয়ার দর ৫ টাকা ৪০ পয়সা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে। শেষ পর্যন্ত কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।

ইউনিয়ন ক্যাপিটাল: আগেরদিন সোমবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১০ টাকা ২০ পয়সায়। আজ সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১ টাকা ২০ পয়সা। এই হিসাবে কোম্পানিটির শেয়ার দর ১ টাকা বা ৯.৮০ শতাংশ বেড়েছে। শেষ পর্যন্ত কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।

বিডি ল্যাম্পস: আগেরদিন সোমবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২৯৩ টাকা ৮০ পয়সায়। আজ সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩১৮ টাকা ৯০ পয়সা। এই হিসাবে কোম্পানিটির শেয়ার দর ২৫ টাকা ১০ পয়সা বা ৮.৫৪ শতাংশ বেড়েছে। শেষ পর্যন্ত কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।

সোনালী আঁশ : আগেরদিন সোমবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৬০৬ টাকায়। আজ সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬৫১ টাকা ৪০ পয়সা। এই হিসাবে কোম্পানিটির শেয়ার দর ৪৫ টাকা ৪০ পয়সা বা ৯.৪৯ শতাংশ বেড়েছে। শেষ পর্যন্ত কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।