শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের তিন কোম্পানি পরিচালনা পর্ষদের সভার (বোর্ড সভা) তারিখ জানিয়েছে। কোম্পানিগুলোর সভায় সমাপ্ত সময়ের নিরীক্ষিত ও অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ডিভিডেন্ড ও ইপিএস প্রকাশ করবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। কোম্পানিগুলো হচ্ছে: লুব-রেফ (বাংলাদেশ) লিমিটেড, আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড ও এস.এস. স্টিল লিমিটেড।

লুব-রেফ (বাংলাদেশ) লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৩ ফেব্রুয়ারি বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও ইপিএস প্রকাশ করবে।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৮ ফেব্রুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

এস.এস. স্টিল লিমিটেড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৪ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও ইপিএস প্রকাশ করবে।