শেয়ারবার্তা ২৪ ডটকম: চলতি সপ্তাহে ১১ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হলো: প্রগ্রেসিভ লাইফ, নাভানা সিএনজি, আফতাব অটো, পিপলস ইন্সুরেন্স, মার্কেন্টাইল ব্যাংক, সিটি ব্যাংক, আইডিএলসি, বার্জার পেইন্টস, ন্যাশনাল হাউজিং, উত্তরা ব্যাংক এবং এনসিসি ব্যাংক লিমিটেড।

সভায় কোম্পানিগুলো নিরীক্ষিত ও অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে। একটি কোম্পানি শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে। লংকাবাংলা ফাইন্যান্স সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রগ্রেসিভ লাইফ: আগামী ১৯ জুলাই ২০২১ প্রগ্রেসিভ লাইফ এর বোর্ডসভা রয়েছে। সভায় প্রথম প্রান্তিকের ইপিএস ঘোষণা করা হবে। নাভানা সিএনজি: আগামী ১৯ জুলাই ২০২১ প্রগ্রেসিভ লাইফ এর বোর্ডসভা রয়েছে। সভায় প্রথম প্রান্তিকের ইপিএস ঘোষণা করা হবে।

আফতাব অটো: আগামী ১৯ জুলাই ২০২১ প্রগ্রেসিভ লাইফ এর বোর্ডসভা রয়েছে। সভায় তৃতীয় প্রান্তিকের ইপিএস ঘোষণা করা হবে। পিপলস ইন্সুরেন্স: আগামী ১৯ জুলাই ২০২১ প্রগ্রেসিভ লাইফ এর বোর্ডসভা রয়েছে। সভায় তৃতীয় প্রান্তিকের ইপিএস ঘোষণা করা হবে।

মার্কেন্টাইল ব্যাংক: আগামী ১৯ জুলাই ২০২১ প্রগ্রেসিভ লাইফ এর বোর্ডসভা রয়েছে। সভায় দ্বিতীয় প্রান্তিকের ইপিএস ঘোষণা করা হবে। সিটি ব্যাংক: আগামী ১৯ জুলাই ২০২১ প্রগ্রেসিভ লাইফ এর বোর্ডসভা রয়েছে। সভায় দ্বিতীয় প্রান্তিকের ইপিএস ঘোষণা করা হবে।

আইডিএলসি: আগামী ১৯ জুলাই ২০২১ প্রগ্রেসিভ লাইফ এর বোর্ডসভা রয়েছে। সভায় দ্বিতীয় প্রান্তিকের ইপিএস ঘোষণা করা হবে। বার্জার পেইন্টস: আগামী ১৯ জুলাই ২০২১ প্রগ্রেসিভ লাইফ এর বোর্ডসভা রয়েছে। সভায় অন্যান্য বিষয় বিবেচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ন্যাশনাল হাউজিং: আগামী ১৮ জুলাই ২০২১ প্রগ্রেসিভ লাইফ এর বোর্ডসভা রয়েছে। সভায় দ্বিতীয় প্রান্তিকের ইপিএস ঘোষণা করা হবে।উত্তরা ব্যাংক: আগামী ১৮ জুলাই ২০২১ প্রগ্রেসিভ লাইফ এর বোর্ড সভা রয়েছে। সভায় দ্বিতীয় প্রান্তিকের ইপিএস ঘোষণা করা হবে। এনসিসি ব্যাংক: আগামী ১৮ জুলাই ২০২১ প্রগ্রেসিভ লাইফ এর বোর্ডসভা রয়েছে। সভায় দ্বিতীয় প্রান্তিকের ইপিএস ঘোষণা করা হবে।