শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ছয় কোম্পানির পরিচালনা পর্ষদের সভা (বোর্ড সভা) তারিখ জানিয়েছে। কোম্পানিগুলোর সভায় সমাপ্ত সময়ের নীরিক্ষিত ও অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

রবি আজিয়াটা লিমিটেড: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৮ এপ্রিল বিকাল ৩টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২০ তারিখে সমাপ্ত হিসাববছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

এনসিসি ব্যাংক লিমিটেড: কোম্পানিটির বোর্ড সভা আগামী ১২ এপ্রিল বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২০ সমাপ্ত হিসাব বছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে। ২০১৯ সাল কোম্পানিটি শেয়ারহোল্ডারদের ১৭ শতাংশ ডিভিডেন্ড দিয়েছিল।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেড: কোম্পানিটির বোর্ড সভা আগামী ১২ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২০ সমাপ্ত হিসাব বছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে। একই সভায় কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদনও প্রকাশ করা হবে। ২০১৯ সাল কোম্পানিটি শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ ডিভিডেন্ড দিয়েছিল।

ব্রাক ব্যাংক লিমিটেড: কোম্পানিটির বোর্ড সভা আগামী ১২ এপ্রিল বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২০ সমাপ্ত হিসাব বছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে। ২০১৯ সাল কোম্পানিটি শেয়ারহোল্ডারদের ১৫ শতাংশ ডিভিডেন্ড দিয়েছিল।

ইস্টার্ন ব্যাংক লিমিটেড: পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক খাতের ইস্টার্ন ব্যাংক লিমিটেডের লভ্যাংশ ঘোষণা সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ১২ এপ্রিল অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, ওইদিন কোম্পানিটির বোর্ড সভা বেলা ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০২০ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

পূবালী ব্যাংক লিমিটেড: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি পূবালী ব্যাংক লিমিটেডের বোর্ড সভার সময় পরিবর্তন করা হয়েছে। কোম্পানিটির বোর্ড সভা আগামী ১২ এপ্রিল বিকাল সাড়ে ৪টার পরিবর্তে দুপুর ১টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে সমাপ্ত হিসাব বছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে। ২০১৯ সাল কোম্পানিটি শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ ডিভিডেন্ড দিয়েছিল।