rahul rajaশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: টিভি অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জীর মৃত্যুর পর এখন সবচেয়ে বেশি শোনা যাচ্ছে রাহুল রাজ সিংয়ের নাম। যিনি কিনা প্রত্যুষার প্রেমিক ছিলেন। কিন্তু রাহুল আসলে কে এবং তিনি কী করেন এ নিয়ে অনেকের মনেই প্রশ্ন জেগেছে। চলুন জেনে নিই রাহুল সম্পর্কে কয়েকটি তথ্য।

রাহুল রাজ সিংয়ের জন্ম জামশেদপুর। তার মা খ্যাতনামা হিন্দি কবি প্রভা ঠাকুর। পাশাপাশি রাজ্যসভার সাংসদও তিনি। কলকাতার সেন্ট জেভিয়ার্স কলেজ থেকে স্নাতক পাশ করেছেন রাহুল। ছাত্র হিসেবে বেশ ভালো তিনি। লেখার হাতও চমৎকার।

এ পর্যন্ত  প্রায় ৫০টি পথনাটিকা লিখেছেন তিনি। টিভি সিরিয়ালেও দেখা গেছে রাহুলকে। তবে এ পেশায় নিজেকে মেলে ধরতে ব্যর্থ হয়েছেন। অভিনেত্রী হিসেবে প্রত্যুষা যে খ্যাতি পেয়েছেন তার তুলনায় তিনি কিছুই নন। অঞ্চলভিত্তিক ক্রিকেটও খেলেছেন রাহুল। ভারতীয় ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গেও খেলেছেন তিনি।

তার নিজেরও একটা ক্রিকেট দল রয়েছে। দলের নাম ‘যুবা টাইগার ক্রিকেট ক্লাব’। বেশ কয়েকজন টিভি অভিনেতাও যুক্ত রয়েছেন এ দলের সঙ্গে। এ ছাড়া রাহুলের রয়েছে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্ম। নাম ‘যুবা টাইগার এন্টারটেইনমেন্ট’। মুম্বাইয়ের আন্ধেরিতে তাদের অফিসও রয়েছে।