শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: বাংলাদেশের ক্রিকেট দলের সর্বকালের শ্রেষ্ঠ ক্রিকেটার, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের জন্মদিন আজ বুধবার (২৪ মার্চ)। আর এদিন দেশের শীর্ষ ক্রিকেটারকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন দেশের শীর্ষ চিত্রনায়ক শাকিব খান। ‘ঢালিউড কিং’ এসকে ফিল্মসের পেজ থেকে এই শুভেচ্ছা জানান।

শুভেচ্ছাবার্তায় সাকিব আল হাসানকে উদ্দেশ করে শাকিব খান লেখেন, ‘সাকিব আল হাসান ক্রিকেটের এক অতিমানব! প্রয়োজনে জ্বলে ওঠেন, প্রতিপক্ষকে নাস্তানাবুদ করে ছাড়েন। তাই আমাদের কাছে গর্বের আরেক নাম সাকিব আল হাসান। ক্রিকেটে তার অর্জনে প্রতিনিয়ত আমরা গর্বিত হই! গোটা বিশ্বে তিনি বাংলাদেশের একজন শুভেচ্ছাদূত। সাকিব যেমন ভালো খেলোয়াড়, তেমনি পরিশ্রমী মানুষ। তার জন্মদিনে অনেক শুভেচ্ছা ও শুভ কামনা।’

সাকিব আল হাসান ও শাকিব খান দুজন দুই অঙ্গনের তারকা হলেও তাদের মধ্যে খুব ভালো একটা সম্পর্ক রয়েছে। একাধিক ঈদ অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়েছিলেন তারা। সেসব অনুষ্ঠানে তারা জানিয়েছেন নিজেদের জীবনের জানা-অজানা নানা ঘটনা।

উল্লেখ্য, কদিন আগেই পুত্র সন্তানের বাবা হয়েছেন সাকিব আল হাসান। এর আগে সাকিব-শিশির দম্পতির ঘর আলোকিত করে দুই কন্যা। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএলে খেলতে শিগগিরই ভারতের উদ্দেশে দেশ ছাড়বেন বাংলাদেশের ক্রিকেটের এই ‘পোস্টার বয়’।