barisal lagoবরিশাল  ব্যুরো  : বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় নির্বাচনী সহিংসতায় সমির চারু (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১২ জন। উপজেলার কাজীরহাট থানাধীন ভাসানচর ইউনিয়নের বড়ইয়া গ্রামে বুধবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা আবুল কালাম জানান, আওয়ামী লীগ মনোনীত বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম চুন্নুর সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেম্বার প্রার্থী শাহাবুদ্দিন ও আরেক মেম্বার প্রার্থী জামাল হোসেনের বিরোধ চলে আসছিল। এর জের ধরে সকালে দুই মেম্বার প্রার্থী অতর্কিত হামলা চালায় চুন্নুর সমর্থকদের ওপর। এ সময় দেশীয় অস্ত্রের আঘাতে বড়ইয়া গ্রামের রাজ্জাক চারুর ছেলে সমির চারু নিহত হন। আহত হন উভয় পক্ষের ১২ জন।

কাজীরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমআর শওকত আনোয়ার জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে উভয়পক্ষকে শান্ত করেন। এখন পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণে। এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। লাশ উদ্ধার ময়নাতদন্তের জন্য শেরে বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচি) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদের মেহেন্দিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।