শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ছয় কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে। সভায় কোম্পানিগুলো সমাপ্ত অর্থবছরের বিভিন্ন প্রান্তিকের নিরীক্ষিত ও অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি লভ্যাংশ ঘোষণা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে। কোম্পানিগুলো হচ্ছে: ইন্দো-বাংলা ফার্মা, অ্যাক্টিভ ফাইন, এএসি অ্যাগ্রো, পূরবী জেনারেল ইন্স্যুরেন্স, অ্যাসোসিয়েটেড অক্সিজেন লিমিটেড এবং বিজিআইসি।

ইন্দো-বাংলা ফার্মা: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৫ মে, বিকাল সাড়ে ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৩ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

অ্যাক্টিভ ফাইন: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৫ মে, বিকাল ৪ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৩ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

এএফসি অ্যাগ্রো: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৫ মে, বিকাল ৫ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৩ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

পূরবী জেনারেল ইন্স্যুরেন্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ মে, বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৩ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। একই সভায় কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পরযালোচনা ও প্রকাশ করা হবে।

অ্যাসোসিয়েটেড অক্সিজেন: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৫ মে, বিকাল সাড়ে ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৩ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

বিজিআইসি: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ মে, ২০২৩ তারিখ দুপুর ২ টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে নিরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ডিভিডেন্ড ঘোষণা করা হবে।