শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ৯ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা। কোম্পানিগুলোর বোর্ড সভায় সমাপ্ত সময়ের নিরিক্ষিত ও অনিরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিগুলো। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো: অ্যাটলাস বাংলাদেশ লিমিটেড, সেন্ট্রাল ইন্স্যুরেন্স লিমিটেড, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স, আইপিডিসি ফাইন্যান্স, যমুনা ব্যাংক, সেনা কল্যাণ ইন্স্যুরেন্স, উত্তরা ব্যাংক লিমিটেড, লাফার্জহোলসিম লিমিটেড এবং কনফিডেন্স সিমেন্ট।

অ্যাটলাস বাংলাদেশ লিমিটেড: অ্যাটলাস বাংলাদেশ লিমিটেডের পর্ষদ সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির পর্ষদ সভা ৮ মে, বিকাল ৩টায় মিনিটে অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত প্রান্তিকের সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

সেন্ট্রাল ইন্স্যুরেন্স লিমিটেড: সেন্ট্রাল ইন্স্যুরেন্স লিমিটেডের পর্ষদ সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির পর্ষদ সভা ৮ মে, বিকাল ৩টায় মিনিটে অনুষ্ঠিত হবে।ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত প্রান্তিকের সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৮ মে, বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২৩ সমাপ্ত সময়ের নিরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। একই সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৩ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যলোচনা ও প্রকাশ করা হবে।

আইপিডিসি ফাইন্যান্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৮ মে, বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৩ সালের প্রথম প্রান্তিকের সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

যমুনা ব্যাংক: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৯ মে, বিকাল ৪ টায় অনুষ্ঠিত হবে। সভায় ব্যাংকটির ৩১ মার্চ, ২০২৩ সালের প্রথম প্রান্তিকের সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে ব্যাংকটি।

সেনা কল্যাণ ইন্স্যুরেন্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ১০ মে, দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৩ সালের প্রথম প্রান্তিকের সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

উত্তরা ব্যাংক: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৮ মে, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৩ সালের প্রথম প্রান্তিকের সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

লাফার্জহোলসিম: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৮ মে, বিকাল ৩টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৩ সালের প্রথম প্রান্তিকের সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

কনফিডেন্স সিমেন্ট: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৭ মে, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৩ সালের তৃতীয় প্রান্তিকের সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।