শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: দেশের প্রধান পুঁজিবাজারে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) প্রধান অর্থ কর্মকর্তা (সিএফও) হিসেবে যোগদান করেছেন সাত্বিক আহমেদ শাহ। এর আগে তিনি অতিরিক্ত প্রধান অর্থ কর্মকর্তা (সিএফও) হিসেবে ডিএসইতে কর্মরত ছিলেন।

ডিএসই জানায়, আজ বৃহস্পতিবার (৩০ জুন) সাত্বিক আহমেদ সিএফও হিসাবে যোগদান করেছেন। দীর্ঘ ২২ বছরের অভিজ্ঞতাসম্পন্ন সাত্বিক আহমেদ দেশের বিভিন্ন স্বনামধন্য ও নেতৃত্ব স্থানীয় প্রতিষ্ঠানে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। একুশে টিভি ছাড়াও কনকর্ড গ্রুপ অব কোম্পানিজ এর হেড অব গ্রুপ অডিট এবং ইন্টারনাল কন্ট্রোল এর মহাব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন।

এছাড়াও তিনি জেমকন গ্রুপ, বেঙ্গল গ্রুপ, অপসোনিন ফার্মা, স্কয়ার টেক্সটাইল (স্কয়ার গ্রুপ)-এ বিশেষ দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি স্কয়ার টেক্সটাইল লিমিটেডে ফাইন্যান্স এন্ড একাউন্টস ডিপার্টমেন্টে নির্বাহী হিসেবে ২০০১ সালে কর্মজীবন শুরু করেন।

সাত্বিক আহমেদ শাহ এমবিএ (ফাইন্যান্স), চার্টার্ড একাউটেন্সি (সিসি), এম.কম এবং বি.কম (একাউন্টিং) এবং আইআরনিএ-ইউকে-আইএসও লিড অডিট অন কিউএমএস- ৯০০১-২০০৮ থেকে লিড অডিটর আইএসও এবং আইএসএসিএ-ইউএসএ থেকে সার্টিফিকেট ইনফর্মেশন সিস্টেমস অডিটর (সিআইএসএ) এবং ফাইন্যান্স ও অডিট সার্ভিসেস সেক্টরে বিশেষজ্ঞ প্রফেশনাল কোর্স কৃতিত্বের সাথে সম্পন্ন করেন।