apollo haspotal lagoশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়ার লক্ষ্যে বুক বিল্ডিংয়ের সংশোধিত পদ্ধতিতে আসার জন্য সোমবার সন্ধ্যা ৭টায় রাজধানীর হোটেল ‌র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনের উৎসব হলে রোড শো আয়োজন করছে এসটিএস হোল্ডিংস লিমিটেড (এ্যাপোলো হাসপাতাল কোম্পানিটি।

রেজিস্ট্রার টু দ্য ইস্যু সূত্রে জানা গেছে, যোগ্য প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের কাছে কোম্পানির নানা দিক তুলে ধরতেই আজ সন্ধ্যা ৭টায় রাজধানীর হোটেল র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনের উৎসব হলে রোড শো আয়োজন করবে কোম্পানিটি।

সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (পাবলিক ইস্যু) রুলস ২০১৫-এ যোগ্য প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের তালিকায় মার্চেন্ট ব্যাংক ও পোর্টফোলিও ব্যবস্থাপক, সম্পদ ব্যবস্থাপনা কোম্পানি, মিউচুয়াল ফান্ড, স্টক ডিলার, ব্যাংক ও অন্যান্য আর্থিক প্রতিষ্ঠান, বিকল্প বিনিয়োগ তহবিল, স্বীকৃত পেনশন ও প্রভিডেন্ট ফান্ড, বিদেশী পোর্টফোলিও বিনিয়োগকারী ও কমিশন স্বীকৃত অন্যান্য প্রতিষ্ঠানের কথা উল্লেখ রয়েছে।

উল্লেখ্য, ১ মার্চ ইস্যু ব্যবস্থাপক ও রেজিস্ট্রার টু দ্য ইস্যু প্রতিষ্ঠানগুলোর সঙ্গে চুক্তি করে এসটিএস হোল্ডিংস লিমিটেড। কোম্পানিটির ইস্যু ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট ও এএফসি ক্যাপিটাল লিমিটেড। রেজিস্ট্রার টু দ্য ইস্যু হিসেবে রয়েছে লংকাবাংলা ইনভেস্টমেন্টস লিমিটেড। জানা গেছে, দেশের বেসরকারি খাতে প্রথম আন্তর্জাতিক মানের হাসপাতাল এ্যাপোলো হসপিটালস ঢাকা এসটিএস হোল্ডিংস লিমিটেডের একটি উদ্যোগ।

কোম্পানির এই রোড শোতে অংশগ্রহন করবে মার্চেন্ট ব্যাংকার্স অ্যান্ড পোর্টফোলিও ম্যানেজার, অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি, মিউচ্যুয়াল ফান্ড, স্টক ডিলারস, ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান, বিমা কোম্পানি, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড ম্যানেজার, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড,  রিকগনাইজ  পেনশন অ্যান্ড প্রভিডেন্ড ফান্ড এবং কমিশনের অনুমোদিত অন্যান্য প্রতিষ্ঠান সমূহ।

কোম্পানিটিকে আইপিওতে আনতে যৌথভাবে ইস্যু ম্যানেজারের দায়িত্ব নিয়েছে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট ও এএফসি ক্যাপিটাল লিমিটেড।রেজিস্টার টু দি ইস্যুর দায়িত্বে রয়েছে লংকাবাংলা ইনভেস্টমেন্ট লিমিটেড।

ইস্যুয়ার কোম্পানি হিসেবে রয়েছে এসটিএস হোল্ডিংস লিমিটেড। প্রসঙ্গত, গত ১ মার্চ মঙ্গলবার আইসিবি বোর্ড রুমে কোম্পানিটির সঙ্গে ইস্যু ম্যানেজারদের  সংক্রান্ত চুক্তি সই হয়।