High-Tech-বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ এর রাজস্ব খাতের নিন্মবর্ণিত শূন্য পদসমূহ অস্থায়ী ভিত্তিতে পূরণের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে আবেদনপত্র আহ্বান করেছে।

পদের নাম : জন সংযোগ কর্মকর্তা
পদ সংখ্যা : ১
শিক্ষাগত যোগ্যতা : যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে গণসংযোগ, সাংবাদিকতা, রাষ্ট্রবিজ্ঞান, সামাজিক বিজ্ঞান বা আন্তর্জাতিক সম্পর্ক বা লোকপ্রশাসন বিষয়ে ১ম শ্রেণীর সন্তকোত্তর বা সমমান ডিগ্রি অথবা দ্বিতীয় শ্রেণীর সম্মানসহ দ্বিতীয় শ্রেণীর স্নাতকোত্তর বা সমমান ডিগ্রি বা এমবিএ ডিগ্রিসহ কম্পিউটার চালনায় দক্ষ প্রার্থীরা পদটির জন্য আবেদন করতে পারবেন।

পদের নাম : সহকারী প্রকৌশল
পদ সংখ্যা : ১
শিক্ষাগত যোগ্যতা : যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ইলেকট্রিক্যাল বা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি বা সমমান ডিগ্রিসহ কম্পিউটার চালনায় দক্ষ প্রার্থীরা পদটির জন্য আবেদন করতে পারবেন।

পদের নাম : উপ সহকারী প্রকৌশলী
পদ সংখ্যা : ১
শিক্ষাগত যোগ্যতা : যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সিভিল ইঞ্জিনিয়ারিং বিষয়ে তিন বছরের ডিপ্লোমা ডিগ্রিসহ কম্পিউটার চালনায় দক্ষ প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটির জন্য।

বয়স : ১ মার্চ ২০১৬ ইং তারিখে প্রার্থীর বয়স ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধাদের সন্তান এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর গ্রহণযোগ্য।

আবেদনের সময়মীমা : আগামী ৩ এপ্রিল ২০১৬ ইং তারিখ।

আবেদন প্রক্রিয়া : প্রার্থীকে হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ওয়েবসাইট http://www.bhtpa.gov.bd/ এই ঠিকানা থেকে আবেদন পত্রের নমুনা ফরম সংগ্রহ করে নিন্মলিখিত ঠিকানায় পাঠাতে হবে।

‘ব্যবস্থপনা পরিচালক, বাংলাদেশ হাইটকে পার্ক কর্তৃপক্ষ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ, বিসিসি ভবণ (৪র্থ তলা), আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭’

বিস্তারিত : http://www.bhtpa.gov.bd/ ঠিকানায় বিজ্ঞপ্তিতে