শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ১৮ কোম্পানি বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলোর সমাপ্ত অর্থবছরে লভ্যাংশ ও ইপিএস সংক্রান্ত বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।কোম্পানিগুলো হলো: রবি আজিয়াটা লিমিটেড, বাটা সু কোম্পানি, প্রাইম ব্যাংক, ইসলামী ইন্স্যুরেন্স, বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স, ন্যাশনাল ব্যাংক, যমুনা ব্যাংক, মতিন স্পিনিং মিলস, ঢাকা ব্যাংক, জিলবাংলা সুগার মিলস, ট্রাস্ট ব্যাংক, গ্লোবাল ইসলামী ব্যাংক, উসমানিয়া গ্লাস শিট, প্যারামাউন্ট ইন্স্যুরেন্স, ফার্মা এইডস, ইউনিয়ন ব্যাংক, রেনউইক যজ্ঞেশ্বর, সাউথইস্ট ব্যাংক লিমিটেড।

রবি আজিয়াটা লিমিটেড: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২২ এপ্রিল বিকাল ৪টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত প্রথম প্রান্তিকের (জানুয়ারি’২৪-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

বাটা সু কোম্পানি: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৪ এপ্রিল বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

প্রাইম ব্যাংক: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা ২৩ এপ্রিল বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত প্রথম প্রান্তিকের (জানুয়ারি’২৪-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

ইসলামী ইন্স্যুরেন্স: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৭ এপ্রিল বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৪ এপ্রিল বিকাল ৪টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

ন্যাশনাল ব্যাংক: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৭ এপ্রিল দুপুর সাড়ে ১২টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

যমুনা ব্যাংক: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৯ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

মতিন স্পিনিং মিলস: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৩ এপ্রিল বিকাল সাড়ে ৪টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’২৪-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

ঢাকা ব্যাংক: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৮ এপ্রিল বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

জিলবাংলা সুগার মিলস: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৯ এপ্রিল বিকাল ২টা ৪০ মিনিটে কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’২৪-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

ট্রাস্ট ব্যাংক: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৭ এপ্রিল সকাল ১০টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

গ্লোবাল ইসলামী ব্যাংক: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৫ এপ্রিল বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

উসমানিয়া গ্লাস শিট: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৯ এপ্রিল বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’২৪-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্স: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৪ এপ্রিল বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত প্রথম প্রান্তিকের (জানুয়ারি’২৪-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

ফার্মা এইডস: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৪ এপ্রিল বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’২৪-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

ইউনিয়ন ব্যাংক: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৫ এপ্রিল বিকাল ৪টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

সাউথইস্ট ব্যাংক: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৫ এপ্রিল বিকাল ৪টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

রেনউইক যজ্ঞেশ্বর: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৫ এপ্রিল বিকাল ২টা ৪০ মিনিটে কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।