শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের পাঁচ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে চলতি সপ্তাহে। কোম্পানি গুলোর সভায় নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে। এই পাঁচ কোম্পানির মধ্যে রয়েছে: নাহী অ্যালুমিনিয়াম, বে লিজিং, বিবিএস, ই-জেনারেশন এবং এপেক্স ফুটওয়্যার লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

নাহী অ্যালুমিনিয়াম: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৬ সেপ্টেম্বর বিকাল ৫:৩০টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২৩ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

বে লিজিং: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৬ সেপ্টেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর ২০২২ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

বিবিএস: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৬ সেপ্টেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২৩ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ই-জেনারেশন: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৬ সেপ্টেম্বর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২৩ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

এপেক্স ফুটওয়্যার: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৬ সেপ্টেম্বর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২৩ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।