শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) নতুন ব্যবস্থাপনা পরিচালক ড. এটিএম তারিকুজ্জামান সাথে সৌজন্যে সাক্ষাত করেছে স্টক ব্রোকারদের একমাত্র সংগঠন ডিএসই ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ)। রোববার (১৭ সেপ্টেম্বর) ডিবিএ পরিচালনা পর্ষদের একদল প্রতিনিধি প্রেসিডেন্ট রিচার্ড ডি’ রোজারিওর নেতৃত্বে ডিএসইর এমডির সাথে সৌজন্যে সাক্ষাত করে।

ডিবিএ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এ সময় ডিবিএ প্রতিনিধি দল এসোসিয়েশনের পক্ষ থেকে নতুন এমডিকে ফুল দ্বারা শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

বৈঠকে ডিবিএর প্রতিনিধিগণ শেয়ারবাজারের বর্তমান পরিস্থিতি সম্পর্কে তারিকুজ্জামানকে অবহিত করেন এবং স্টক ব্রোকারদের বিভিন্ন সমস্যার কথা উল্লেখ করে তা সমাধানের জন্য তার সহযোগিতা কামনা করেন।

সাক্ষাতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিবিএর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. সাজিদুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট মো. সাইফুদ্দিন, পরিচালক দস্তগীর মো. আদিল, মাসুদুল হক, মো. মফিজুদ্দিন, দিল আফরোজা কামাল, ড. ওসমান গনী চৌধুরী, মোহাম্মদ আহসান উল্লাহ। এছাড়াও, ডিএসই পক্ষ থেকে সিএফও এ.জি.এম সাত্বিক আহমেদ শাহ ও সিনিয়র জিএম ও কোম্পানি সচিব মোহাম্মদ আসাদুর রহমান উক্ত বৈঠকে উপস্থিত ছিলেন।