শেয়ারবার্তা ২৪ ডটকম: পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রকৌশল খাতের কোম্পানি ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের উদ্যোক্তা পরিচালক এস. এম. আশরাফুল আলম শেয়ার বিক্রি করার ঘোষণা দিয়েছেন। এই উদ্যোক্তা পরিচালক কোম্পানিটির ২৫ হাজার শেয়ার বিক্রি করবেন। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্য মতে, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের উদ্যোক্তা পরিচালক উদ্যোক্তা পরিচালক এস. এম. আশরাফুল আলমের কাছে কোম্পানির মোট ৬ কোটি ৫৮ লাখ ৮১ হাজার ৬৪৩টি শেয়ার রয়েছে। এর মধ্যে থেকে তিনি ২৫ হাজার শেয়ার বিক্রি করার ঘোষণা দিয়েছন। তিনি আগামী ৩০ কর্মদিবসের মধ্যে ঢাকা স্টক এক্সচেঞ্জের ব্লক মার্কেটে উল্লেখিত পরিমাণ শেয়ার বর্তমান বাজার দরে বিক্রি করতে পারবেন।

প্রসঙ্গত, পুঁজিবাজারে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড তালিকাভুক্ত হয় ২০২০ সালে। ‘এ’ ক্যাটাগরির এ কোম্পানিটির অনুমদিত মূলধন ৬০০ কোটি টাকা ও পরিশোধিত মূলধন ৩০২ কোটি ৯২ লাখ ৮০ হাজার টাকা।

১০ টাকা ফেসভ্যালু হিসেবে কোম্পানিটির মোট শেয়ার সংখ্যা ৩০ কোটি ২৯ লাখ ২৮ হাজার ৩৪৩টি। এর মধ্যে উদ্যোক্তা পরিচালকদের হাতে ৯৯ শতাংশ, প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের হাতে ০.৩৮ শতাংশ, বিদেশি বিনিয়োগকারীদের হাতে ০.১০ শতাংশ ও সাধারণ বিনিয়োগকারীদেরে হাতে ০.৫২ শতাংশ শেয়ার রয়েছে।