শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: সপ্তাহজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানি বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানি ৫টির মধ্যে চারটি কোম্পানির ৩১ ডিসেম্বর ২০২২ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লভ্যাংশ ঘোষণা করবে। বাকি একটি কোম্পানি (জুলাই-ডিসেম্বর’২২) ছয় মাসের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে। এছাড়া ফু ওয়াং ফুডের দ্বিতীয় প্রান্তিক প্রতিবেদন প্রকাশ করবে।

কোম্পানিগুলো হলো: ফু ওয়াং ফুড, লাফার্জহোলসিম, ইউনিলিভার কঞ্জুমার কেয়ার, আইপিডিসি ফাইন্যান্স এবং গ্রীণ ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

এই পাঁচ কোম্পানির মধ্যে লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড বোর্ড সভা আগামী ০২ মার্চ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করে ডিভিডেন্ড ঘোষণা করতে পারে।

ইউনিলিভার কঞ্জুমার কেয়ার বাংলাদেশ লিমিটেড বোর্ড সভা আগামী ০১ মার্চ বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করে ডিভিডেন্ড ঘোষণা করতে পারে।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড বোর্ড সভা আগামী ২৭ ফেব্রুয়ারি বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করে ডিভিডেন্ড ঘোষণা করতে পারে।

গ্রীণ ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড বোর্ড সভা আগামী ২৮ ফেব্রুয়ারি বিকাল ২:৪৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করে ডিভিডেন্ড ঘোষণা করতে পারে।

ফু ওয়াং ফুড লিমিটেডের বোর্ড সভা আগামী ২৭ ফেব্রুয়ারি বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২২ অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।