শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ৩ কোম্পানি পরিচালনা বোর্ড সভা তারিখ ঘোষণা করেছে। সভায় কোম্পানিগুলোর সমাপ্ত সময়ের নিরীক্ষিত ও অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। কোম্পানিগুলো হলো: প্রিমিয়ার লিজিং অ্যান্ড ফাইন্যান্স লিমিটেড, ঢাকা ডাইং অ্যান্ড ম্যানুফ্যাকচারিং লিমিটেড ওইন্দো-বাংলা ফার্মা।

প্রিমিয়ার লিজিং অ্যান্ড ফাইন্যান্স লিমিটেড: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভা ২৯ নভেম্বর, মঙ্গলবার বিকাল ৩টায় ওই সভা অনুষ্ঠিত হবে।সভায় কোম্পানিটির ৩০ মার্চ, ৩০ জুন এবং ৩০ সেপ্টেম্বর, ২০২২ সমাপ্ত সময়ের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় প্রন্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

ঢাকা ডাইং অ্যান্ড ম্যানুফ্যাকচারিং লিমিটেড: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভা ২৯ নভেম্বর, মঙ্গলবার বিকাল ৩টায় ওই সভা অনুষ্ঠিত হবে।সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর,২০২২ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের বছর কোম্পানিটি প্রথম প্রান্তিকে ৩১ পয়সা আয় করেছিল।

ইন্দো-বাংলা ফার্মা: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভা ৩০ নভেম্বর, বিকাল ৪টায় ওই সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর,২০২২ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের বছর কোম্পানিটি প্রথম প্রান্তিকে ৩৪ পয়সা আয় করেছিল।