শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণার জন্য বোর্ড সভার তারিখ জানিয়েছে। কোম্পানিগুলো ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এই লভ্যাংশ ঘোষণা করবে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে। কোম্পানিগুলো হলো: কুইনসাউথ টেক্সাটাইল, সী-পার্ল হোটেল, বিডি ল্যাম্পস, ফাস ফাইন্যান্স, স্কয়ার টেক্সটাইল এবং স্কয়ার ফার্মা লিমিটেড।

কুইনসাউথ টেক্সাটাইল: শেয়ারবাজারে তালিকাভুক্ত কুইনসাউথ টেক্সাটাইলের বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির বোর্ড সভা আগামী ২০ অক্টোবর ২০২২ বিকাল ৫ টায় অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

সী-পার্ল হোটেল: শেয়ারবাজারে তালিকাভুক্ত সী-পার্ল হোটেলের বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির বোর্ড সভা আগামী ১২ অক্টোবর ২০২২ বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

বিডি ল্যাম্পস: শেয়ারবাজারে তালিকাভুক্ত বিডি ল্যাম্পসের বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৮ অক্টোবর ২০২২ বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ফাস ফাইন্যান্স: শেয়ারবাজারে তালিকাভুক্ত ফাস ফাইন্যান্সের বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৭ অক্টোবর ২০২২ বিকাল ৩.৩০ টায় অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর ২০২১ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

স্কয়ার টেক্সটাইল: শেয়ারবাজারে তালিকাভুক্ত স্কয়ার টেক্সটাইলের বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির বোর্ড সভা আগামী ২০ অক্টোবর ২০২২ বিকাল ৪ টায় অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

স্কয়ার ফার্মা: শেয়ারবাজারে তালিকাভুক্ত স্কয়ার ফার্মার বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির বোর্ড সভা আগামী ২০ অক্টোবর ২০২২ বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।