শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে গতি ফেরাতে সবকিছু করার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন বিএসইসি চেয়ারম্যান শিবলী-রুবাইয়াত-উল-ইসলামকে এই আশ্বাস দিয়েছেন সরকারপ্রধান। বিএসইসি চেয়ারম্যান বুধবার দুপুরে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে যান। পরে বেলা ১২টা ৪৫ মিনিটে গণভবনে সরকারপ্রধানের সঙ্গে তার বৈঠক অনুষ্ঠিত হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বৈঠকে প্রধানমন্ত্রীর সঙ্গে পুঁজিবাজারের সামগ্রিক বিষয় নিয়ে ইতবাচক আলোচনা হয় কমিশন চেয়ারম্যানের। এই বৈঠকের ইতিবাচক প্রভাব অচিরেই পুঁজিবাজারে পড়বে।

বৈঠক শেষে বিএসইসির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫ কোটি টাকা অনুদান প্রদান করেন বিএসইসি চেয়ারম্যান অধ্যাপক শিবলী-রুবাইয়াত-উল-ইসলাম। এসময় বিএসইসির কমিশনার আব্দুল হালিম ও অধ্যাপক ড. শেখ শামসুদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এর আগে গেল বছরের ১ ডিসেম্বর পুঁজিবাজারের পরিস্থিতি প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরাসহ বাজারের উন্নয়নে বিএসইসির নেওয়া নানা পরিকল্পনা বাস্তবায়নে গাইডলাইন নিতে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছিলেন বিএসইসি চেয়ারম্যান।