শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম বলেছেন, করোনা ও ইউক্রেন-রাশিয়া যুদ্ধ ইস্যুর পর (পুঁজিবাজারে) আর কী ইস্যু আসবে জানি না। ছোট বড় এসব ইস্যুকে ওভারকাম করতে সবাইকে সজাগ থাকতে হবে।

আজ মঙ্গলবার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সাবেক চেয়ারম্যান ও পরিচালক রকিবুর রহমানের স্মরণে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রুবাইয়াত-উল-ইসলাম বলেন, রকিবুর রহমান ফ্রন্টিয়ার মার্কেটের স্বপ্ন দেখতেন। তার দেখানো পথে আমরা এগিয়ে যাচ্ছি। তিনি বলেন, করোনার পর ইউক্রেন-রাশিয়া ইস্যু শেষ হয়েছে। প্রতিনিয়তই ছোট ছোট ইস্যু আসছে। এগুলোকে কাটিয়ে উঠে যাচ্ছি।

বিনিয়োগকারীদের উদ্দেশে তিনি বলেন, বিভিন্ন ইস্যুতে বাজারে প্যানিক সৃষ্টি হয়, আপনারা প্যানিকড হওয়া থেকে বিরত থাকবেন। বাজারে যাতে কোনোভাবেই রং ইনফরমেশন না যায় সে জন্য চেষ্টা করছি। বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশন (বিএমবিএ) আয়োজিত দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বিএমবিএর সভাপতি ছায়েদুর রহমান। অনুষ্ঠানে রকিবুর রহমানের ছেলে আশিকুর রহমানও বক্তব্য রাখেন।