শেয়ারবার্তা ২৪ ডটকম: পুঁজিবাজারে সপ্তাহের শেষ কার্যদিবসে ডিএসই মার্কেট লিডারে নতুন ২ কোম্পানির তালিকায় রয়েছে। কোম্পানি দুটো হলো: একটিভ ফাইন ও এসএস স্টিল লিমিটেড।এছাড়া ভলিউম লিডারের তালিকায় রয়েছে বেক্সিমকো লিমিটেড, বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স, জিডিএইচ ইস্পাত, লাফার্জহোলসিম, ব্রিটিশ আমেরিকান ট্যোবাকো, পাওয়ার গ্রিড এবং আইএফআইসি ব্যাংক। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

একটিভ ফাইন: আজ একটিভ ফাইনের শেয়ার লেনদেন হয়েছে ১ কোটি ৩৫ লাখ ২৮ হাজার ৫৬৭টি। যার বাজার মুল্য ছিলো ৩৩ কোটি ৫১ লাখ টাকা। কোম্পানিটি ডিএসইর মার্কেট লিডারের ৭ম স্থানে উঠে এসেছে। আজ কোম্পানিটি দর বেড়েছে ২ টাকা ৩০ পয়সা বা ৯.৯৬ শতাংশ। আগেরদিন কোম্পানিটির শেয়ারদর ছিল ২৩ টাকা ১০ পয়সা। আজ ক্লোজিং দর হয়েছে ২৫ টাকা ৪০ পয়সায়।

এসএস স্টিল: আজ এসএস স্টিলের শেয়ার লেনদেন হয়েছে ১ কোটি ২৩ লাখ ৯৮ হাজার ২৩১টি। যার বাজার মুল্য ছিলো ৩০ কোটি ৯৪ লাখ টাকা। কোম্পানিটি ডিএসইর মার্কেট লিডারের ১০ম স্থানে উঠে এসেছে। আজ কোম্পানিটি দর বেড়েছে ৭০ পয়সা বা ২.৮৯ শতাংশ। আগেরদিন কোম্পানিটির শেয়ারদর ছিল ২৪ টাকা ২০ পয়সা। আজ ক্লোজিং দর হয়েছে ২৪ টাকা ৯০ পয়সা।

পুঁজিবাজারের সব খবর পড়তে ক্লিক করুন

ডিএসই-সিএসই’র সূচকে নতুন রেকর্ড, সূচক ৭ হাজার ছুঁইছুঁই

ডিএসই টপ ২০ তালিকায় নতুন ২ কোম্পানি

পুঁজিবাজারে ১৫ হাজার কোটি টাকা বিনিয়োগ ২২ ব্যাংকের

বস্ত্র খাতের ২০ কোম্পানিতে বেড়েছে প্রাতিষ্ঠানিক বিনিয়োগ

পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের মুনাফা কমছে ৭ পয়সা