শেয়ারবার্তা ২৪ ডটকম: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানি বোর্ড সভার তারিখ জানিয়েছে। সভায় কোম্পানিগুলোর অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। কোম্পানিগুলো হলো-লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড, রূপালী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড, সানলাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এবং এমবি ফার্মা লিমিটেড।

লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড: কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৮ আগস্ট বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২১ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৪১ পয়সা।

রূপালী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২২ আগস্ট বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২০ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে। একই সভায় কোম্পানির প্রথম ও দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে। ২০১৯ সালে কোম্পানিটি ১৪ শতাংশ ডিভিডেন্ড দিয়েছিল।

সানলাইফ ইন্স্যুরেন্স লিমিটেড: কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৬ আগস্টের পরিবর্তে ২২ আগস্ট বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২০ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে। একই সভায় কোম্পানির প্রথম ও দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদনও প্রকাশ করা হবে। ২০১৯ সালে কোম্পানিটি কোনো ডিভিডেন্ড দেয়নি।

এমবি ফার্মা লিমিটেড: কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৭ আগস্ট বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২০, ৩১ ডিসেম্বর, ২০২০ ও ৩১ মার্চ, ২০২১ সমাপ্ত তিন প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।