শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে কোনো দুর্যোগে আমরা অতীতে যেমন সক্ষমতার পরিচয় দিয়েছি, এখনো সক্ষম হবো। কেউ অনাহারী থাকবে না। কেউ ঘরবিহীন থাকবে না। করোনা ও ঘূর্ণিঝড় প্রাকৃতিক দুর্যোগ। এখানো কারো হাত নেই। এ থেকে যে ক্ষয়ক্ষতি তা কাটিয়ে উঠতে আমরা সক্ষম হবো। আজ দুপুরে রাজধানীর বাংলামোটরে ১০০০ পরিবারের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া একথা বলেন।

বাংলাদেশ টাইলস স্যানেটারী অ্যান্ড মার্বেল মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি মো: বাবুলের সভাপতিত্বে ও ব্যবসায়ীদের উদ্যোগে এই খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এতে বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, নরসিংদীর সাবেক এমপি ব্যবসায়ী নেতা সিরাজুল ইসলাম মোল্লা,

শাহবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক কাউন্সিলর অ্যাডভোকেট আবদুল হামিদ, কলাবাগান থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুল, শাহবাগ থানা আ’লীগ যুগ্ন সম্পাদক মাহাবুব রাসেল, শাহবাগ থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদ হাসান রাসেল,

বাংলাদেশ টাইলস স্যানেটারী অ্যান্ড মার্বেল মার্চেন্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক ও ২১ নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক জাকির হোসেন প্রমুখ। মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া আরো বলেন, আওয়ামী লীগ সব সময় জনগণের পাশে ছিল। করোনার ও ঘুর্ণিঝড় আম্ফানের ফলেও জনগণের পাশে দাঁড়িয়েছে আওয়ামী লীগ।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ বলেন, করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার যখন সকলকে নিয়ে সম্মিলিত প্রয়াস চালিয়ে যাচ্ছে তখন বিএনপির রাজনৈতিক প্রতিহিংসা ছাড়া আর কিছুই দেখতে পায় না। জনগণ জানতে চায় কথামালা চাতুরি আর প্রেসব্রিফিং ছাড়া বিএনপি অসহায় মানুষের জন্য কি করেছে? পরে এক হাজার পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পিয়াজ, লাচ্চা সেমাই, দুধ, চিনি বিতরণ করা হয়।

এদিকে শাহে আলম মুরাদ দলের দু:সময়ে কান্ডারী। ঢাকা মহানগর দক্ষিণ আ’লীগকে একত্রিত করার ক্ষেত্রে তার বিশাল ভূমিকা রয়েছে। পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে নেতা-কর্মীদের মধ্যে তার একটা গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে। বিগত সময়ে চারদলীয় জোট সরকারবিরোধী আন্দোলনে তার ভূমিকা প্রশংসনীয়। তেমনি দেশের এই দুযোর্গে মহামারীতে সাধারন মানুষের পাশে থেকে সহায়তা দিয়ে যাচ্ছেন।