board mettingশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৩ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) লিস্টিং রেগুলেশন রুলস-২০১৫ এর ১৬(১) ও ১৯(১) অনুযায়ী এ বোর্ড সভা অনুষ্ঠিত হবে। ডিএসইর ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা গেছে।

বোর্ড সভার তারিখ ঘোষণা করা কোম্পানিগুলো হচ্ছে―ব্র্যাক ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, লঙ্কাবাংলা ফাইন্যান্স, স্কয়ার টেক্সটাইল, আরএকে সিরামিকস, সানলাইফ ইন্স্যুরেন্স, অগ্রণী ইন্স্যুরেন্স, আইএফআইসি ব্যাংক, পিপলস ইন্স্যুরেন্স, ম্যারিকো বাংলাদেশ, ন্যাশনাল ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক ও রূপালী লাইফ ইন্স্যুরেন্স।

অাগামী ২৫ জুলাই বেলা সাড়ে ৩টায় ব্র্যাক ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত হবে। এ ছাড়া ২৭ জুলাই বিকেল ৪টায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের, ২৬ জুলাই বেলা ৩টায় লঙ্কাবাংলা ফাইন্যান্সের, ১ আগস্ট বেলা সাড়ে ৩টায় স্কয়ার টেক্সটাইলের, ২৭ জুলাই বিকেল ৫টায় আরএকে সিরামিকসের, ২৮ জুলাই বিকেল ৪টায় সানলাইফ ইন্স্যুরেন্সের,

৩০ জুলাই বেলা ১১টায় অগ্রণী ইন্স্যুরেন্সের, ২৭ জুলাই বিকেল ৫টায় আইএফআইসি ব্যাংকের, ২৭ জুলাই বেলা ৩টায় পিপলস ইন্স্যুরেন্সের, ২৫ জুলাই বিকেল সাড়ে ৪টায় ম্যারিকো বাংলাদেশের, ২৭ জুলাই দুপুর ২টা ৪৫ মিনিটে ন্যাশনাল ব্যাংকের, ২৮ জুলাই বেলা ৩টায় মার্কেন্টাইল ব্যাংকের ও ২৮ জুলাই বেলা সাড়ে ৩টায় রূপালী লাইফ ইন্স্যুরেন্সের বোর্ড সভা অনুষ্ঠিত হবে।

বোর্ড সভায় স্কয়ার টেক্সটাইল ও সানলাইফ ইন্স্যুরেন্সের সমাপ্ত বছরের আর্থিক হিসাব নিয়ে আলোচনা করা হবে। এ ক্ষেত্রে কোম্পানি দুটি থেকে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা আসতে পারে। আর বাকি কোম্পানিগুলোর বোর্ড সভায় দ্বিতীয় প্রান্তিকের আর্থিক হিসাব নিয়ে আলোচনা করা হবে।