board mettingশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ছয় কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। পাশাপাশি একটি কোম্পানির বোর্ড সভার তারিখ পরিবর্তন করা হয়েছে। এ বোর্ড সভায় ছয়টি কোম্পানির দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও একটি কোম্পানির সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন নিয়ে আলোচনা করা হবে। মঙ্গলবার (১৯ জুলাই) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

বোর্ড সভার তারিখ নির্ধারণ করা কোম্পানিগুলো হলো―বাটা সু, নিটল ইন্স্যুরেন্স, রূপালী লাইফ ইন্স্যুরেন্স, রিপাবলিক ইন্স্যুরেন্স, গ্লাক্সো স্মিথক্লাইন ও প্রাইম ইন্স্যুরেন্স। আর বোর্ড সভার তারিখ পরিবর্তন করা কোম্পানিটি হলো গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স। প্রতিষ্ঠানটির বোর্ড সভা ২৬ জুলাইয়ের পরিবর্তে ২৭ জুলাই দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে।

ডিএসইর ওয়েবসাইটে প্রকাশিত তথ্য অনুযায়ী, আগামী ২৩ জুলাই বিকেল ৪টায় প্রাইম ইন্স্যুরেন্সের বোর্ড সভা অনুষ্ঠিত হবে। এ ছাড়া ২৮ জুলাই দুপুর ২টা ৩০ মিনিটে বাটা সু, ২৫ জুলাই বিকেল ৪টায় নিটল ইন্স্যুরেন্সের, ২৮ জুলাই বেলা সাড়ে ৩টায় রূপালী লাইফ, ২৪ জুলাই বেলাল ৩টায় রিপাবলিক ইন্স্যুরেন্স ও ২০ জুলাই বিকেল সাড়ে ৪টায় গ্লাক্সো স্মিথক্লাইনের বোর্ড সভা অনুষ্ঠিত হবে।

এর মধ্যে রূপালী লাইফ ইন্স্যুরেন্সের বোর্ড সভায় সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন নিয়ে আলোচনা করা হবে। ডিএসই লিস্টিং রেগুলেশন-২০১৫ এর ১৬(১) অনুযায়ী কোম্পানিগুলোর এ বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভা শেষে সর্বসাধারণের জন্য কোম্পানির আর্থিক অবস্থা প্রকাশ করা হবে।