bord mettingশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ১১ কোম্পিানির ডিভিডেন্ড সংক্রান্ত বোর্ড সভা চলতি সপ্তাহে অনুষ্ঠিত হতে যাচ্ছে। কোম্পানিগুলো হলো- ব্যাংক খাতের স্যান্ডার্ড ব্যাংক, এনসিসি ব্যাংক, ইস্টার্ণ ব্যাংক এবং যমুনা ব্যাংক লিমিটেড, বীমা খাতে ইউনাইটেড ইন্স্যুরেন্স ও নর্দাণ ইন্স্যুরেন্স, চামড়া খাতের এপেক্স ফুডওয়্যার, আর্থিক খাতের উত্তরা ফাইন্যান্স ও প্রিমিয়াম লিজিং অ্যান্ড ইনভেসমেন্ট লিমিটেড।

জানা যায়, উত্তরা ফাইন্যান্স ও স্ট্যার্ডাড ব্যাংকের বোর্ড সভা ২৯ মার্চ মঙ্গলবার বিকেল ৩টায় ও সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। এনসিসি ব্যাংক ও যমুনা ব্যাংকের বোর্ড সভা ৩০ মার্চ বুধবার বিকেল ৩টায় ও সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।

ইউনাইটেড ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৭ মার্চ রোববার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। এপেক্স ফুডওয়ারের বোর্ড সভা ২৮ মার্চ সোমবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। নদার্ণ ইন্স্যুরেন্স, ইস্টার্ণ ব্যাংক এবং প্রিমিয়াম লিজিং অ্যান্ড ইনভেস্টমেন্টের বোর্ড সভা ৩১ মার্চ বৃহস্পতিবার দুপুর আড়াইটায়, বিকেল ৩টায় এবং বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানি ১১টি ঢাকা স্টক একচেঞ্জ লিস্টি রেগুলেশন ১৯ (১) অনুযায়ী এ বোর্ড সভাটি করবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৫ সালের সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড সিদ্ধান্ত নেওয়া হবে।