শেয়ারবার্তা ২৪ ডটকম: পুঁজিবাজারে তালিকাভুক্ত বিবিধ খাতের কোম্পানি মিরাকল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালনা পর্ষদে বড় পরিবর্তন করা হয়েছে। কোম্পানিটির ঊর্ধ্বতন কর্মকর্তাদের পদত্যাগে পরিচালনা পর্ষদে আনা হয়েছে একাধিক নতুন মুখ। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, মিরাকল ইন্ডাস্ট্রিজের নতুন ব্যবস্থাপনা পরিচালক (ম্যানেজিং ডিরেক্টর) হিসেবে মনোনীত হয়েছেন ড. একেএম শাহাবুব আলম। এছাড়া পরিচালক পদে শাখওয়াত মেহমুদ এবং নয়ন মেহমুদ মনোনীত হয়েছেন। পাশাপাশি কোম্পানি সচিব পদে দেওয়ান জাহিদুল ইসলামের স্থলে নিয়োগ পেয়েছেন ওমর ফারুক।

এর আগে, মিরাকল ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক পদে রফিকুল মোর্শেদ, সিইও পদে ড. লতিফা বিনতে লুৎফর, পরিচালক পদে ওয়াহিদুজ্জামান চৌধুরী এবং আসাদুর রহমান মির্জা তাদের দায়িত্বরত অবস্থান থেকে পদত্যাগ করেন।

১৯৯৫ সালে প্রতিষ্ঠিত মিরাকল ইন্ডাস্ট্রিজের কারখানা রয়েছে শ্রীপুর ও গাজীপুরে। কোম্পানিটি বিভিন্ন ধরনের পিপি ওভেন ব্যাগ, লেমিনেশনসহ লাইনার ব্যাগ, সিমেন্ট, সার, লবণ, চিনি ও কেমিক্যালের জন্য জাম্বু ব্যাগ উৎপাদন করে। মিরাকল ইন্ডাস্ট্রিজের পরিশোধিত মূলধন রয়েছে ৩৫ কোটি ২১ লাখ টাকা।