শেয়ারবার্তা ২৪ ডটকম: সপ্তাহজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ৩৭ কোম্পানি (এপ্রিল-জুন’২৩) দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদের সভা শেষে ইপিএসের তথ্য প্রকাশ করা হয়েছে। তবে এর মধ্যে ১৮ কোম্পানির মুনাফায় সুবাতাস বইলে ও ১৭ কোম্পানির মুনাফায় ভাটা পড়েছে।

ইউনিয়ন ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮১ পয়সা। যা আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৪২ পয়সা। অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা ৭০ পয়সা। যা আগের বছরের একই সময়ে ছিল ১ টাকা ০১ পয়সা। ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৮ টাকা ২৭ পয়সা।

মার্কেন্টাইল ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) ব্যাংকটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৭২ পয়সা। আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস ছিল ১ টাকা ৩৮ পয়সা।অর্থববছরের প্রথম দুই প্রান্তিক তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) ব্যাংকটির সমন্বিত ইপিএস হয়েছে ১ টাকা ৩৩ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ২ টাকা ১৮ পয়সা। ৩০ জুন, ২০২৩ তারিখে ব্যাংকটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য হয়েছে ২৩ টাকা ৪৩ পয়সা।

ইউনিয়ন ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) ব্যাংকটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৪৮ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৪৪ পয়সা। অর্থববছরের প্রথম দুই প্রান্তিক তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) ব্যাংকটির ইপিএস হয়েছে ৮৪ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ৭৮ পয়সা। ৩০ জুন, ২০২৩ তারিখে ব্যাংকটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য হয়েছে ১৫ টাকা ৫৬ পয়সা।

এনসিসি ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) ব্যাংকটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৭৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৮২ পয়সা। অর্থববছরের প্রথম দুই প্রান্তিক তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) ব্যাংকটির ইপিএস হয়েছে ১ টাকা ৫০ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ৪৯ পয়সা। ৩০ জুন, ২০২৩ তারিখে ব্যাংকটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য হয়েছে ২৩ টাকা ০১ পয়সা।

মিডল্যান্ড ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) ব্যাংকটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৮ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি লোকসান ছিল ১৫ পয়সা। অর্থববছরের প্রথম দুই প্রান্তিক তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) ব্যাংকটির ইপিএস হয়েছে ৩৬ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ১৫ পয়সা। ৩০ জুন, ২০২৩ তারিখে ব্যাংকটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য হয়েছে ১২ টাকা ৯১ পয়সা।

পূরবী জেনারেল ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৭ পয়সা। যা আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩৫ পয়সা। অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানির ইপিএস হয়েছে ৪৭ পয়সা। যা আগের বছরের একই সময়ে ছিল ৬১ পয়সা। ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪ টাকা ১৯ পয়সা।

ৎআইএফআইসি ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) ব্যাংকটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩৩ পয়সা। অর্থববছরের প্রথম দুই প্রান্তিক তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) ব্যাংকটির ইপিএস হয়েছে ৫৯ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ৫১ পয়সা। ৩০ জুন, ২০২৩ তারিখে ব্যাংকটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য হয়েছে ১৮ টাকা ৬৮ পয়সা।

ঢাকা ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৯ পয়সা। যা আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬৫ পয়সা। অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা ৫৬ পয়সা। যা আগের বছরের একই সময়ে ছিল ১ টাকা ৪০ পয়সা। ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৫ টাকা ৭১ পয়সা।

বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৯ পয়সা। যা আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ১৩ পয়সা। অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা ৭৪ পয়সা। যা আগের বছরের একই সময়ে ছিল ২ টাকা ২৪ পয়সা। ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৫ টাকা ২৪ পয়সা।

এক্সিম ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ০৪ পয়সা। যা আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৮৬ পয়সা। অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা ১৫ পয়সা। যা আগের বছরের একই সময়ে ছিল ১ টাকা ০৭ পয়সা।

পূবালী ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৩৮ পয়সা। যা আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ১৭ পয়সা। অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানির ইপিএস হয়েছে ২ টাকা ৭১ পয়সা। যা আগের বছরের একই সময়ে ছিল ২ টাকা ৩৬ পয়সা।

প্রিমিয়ার ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯২ পয়সা। যা আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৮৮ পয়সা। অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা ৫২ পয়সা। যা আগের বছরের একই সময়ে ছিল ১ টাকা ৪৩ পয়সা। ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২০ টাকা ৩৯ পয়সা।

ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪১ পয়সা। যা আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৪৫ পয়সা। অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানির ইপিএস হয়েছে ৭৮ পয়সা। যা আগের বছরের একই সময়ে ছিল ৮০ পয়সা। ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২১ টাকা ১১ পয়সা।

লিন্ডে বাংলাদেশ: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯ টাকা ১৯ পয়সা। যা আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১৫ টাকা ৩০ পয়সা। অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানির ইপিএস হয়েছে ১৮ টাকা ৪১ পয়সা। যা আগের বছরের একই সময়ে ছিল ৩৪ টাকা ৯৫ পয়সা। ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৭৩ টাকা ৮৫ পয়সা।

আইডিএলসি ফাইন্যান্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯১ পয়সা। যা আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ০৫ পয়সা। অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা ৭৪ পয়সা। যা আগের বছরের একই সময়ে ছিল ২ টাকা ২১ পয়সা। ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৩ টাকা ৮০ পয়সা।

ফেডারেল ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল,২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩০ পয়সা। গত বছর একই সময়ে ৩৩ পয়সা হয়েছিল। অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন,২৩) কোম্পানির ডাইলুটেড কনসুলেটেড ইপিএস হয়েছে ৬৫ পয়সা। গত বছরের একই সময়ে তা ছিল ৬৫ পয়সা। গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানির শেয়ার প্রতি কনসুলেটেড নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ১৩ টাকা ৬২ পয়সা।

আল-আরাফাহ ইসলামী ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল,২৩-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ডাইলুটেড কনসুলেটেড আয় (ইপিএস) হয়েছে ৫৮ পয়সা। গত বছর একই সময়ে ৬৬ পয়সা হয়েছিল। অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন,২৩) কোম্পানির ডাইলুটেড কনসুলেটেড ইপিএস হয়েছে ৭৭ পয়সা। গত বছরের একই সময়ে তা ছিল ১ টাকা ১৪ পয়সা। গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানির শেয়ার প্রতি কনসুলেটেড নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ২২ টাকা ০৩ পয়সা।

মেঘনা ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১০ পয়সা। আাগের বছর একই সময়ে ৩৩ পয়সা লোকসান হয়েছিল। অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন,২৩) কোম্পানির ইপিএস হয়েছে ৯৮ পয়সা। আগের বছরের একই সময়ে তা ছিল ২৬ পয়সা। গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ১৪ টাকা ৩৫ পয়সা।

রেকিট বেনকিজার: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৩-জুন’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩১ টাকা ১১ পয়সা। আগের বছর একই সময়ে ৩১ টাকা ৩৬ পয়সা আয় হয়েছিল। অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে বা তথা ৬ মাসে (জানুয়ারি-জুন,২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ৬৩ টাকা ২৯ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ৫০ টাকা ৬৮ পয়সা।

বাটা সু: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) ব্যাংকটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২২ টাকা ১১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১৯ টাকা ৪১ পয়সা। অর্থববছরের প্রথম দুই প্রান্তিক তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) ব্যাংকটির ইপিএস হয়েছে ৩২ টাকা ০৭ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ২৪ টাকা ৪১ পয়সা। ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য হয়েছে ২৮৪ টাকা ২৩ পয়সা।

ঢাকা ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) ব্যাংকটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৭২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫৫ পয়সা। অর্থববছরের প্রথম দুই প্রান্তিক তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) ব্যাংকটির ইপিএস হয়েছে ১ টাকা ৩৩ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ২১ পয়সা। ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য হয়েছে ২১ টাকা ৩৩ পয়সা।

আইপিডিসি ফাইন্যান্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) ব্যাংকটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫৯ পয়সা। অর্থববছরের প্রথম দুই প্রান্তিক তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) ব্যাংকটির ইপিএস হয়েছে ২৬ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ১৯ পয়সা। ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য হয়েছে ১৭ টাকা ৫১ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ১৮ টাকা ৩৩ পয়সা।

রিপাবলিক ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) বিমা কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৬৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬৫ পয়সা। অর্থববছরের প্রথম দুই প্রান্তিক তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) ব্যাংকটির ইপিএস হয়েছে ১ টাকা ২৩ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ২০ পয়সা। ৩০ জুন, ২০২৩ তারিখে ব্যাংকটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য হয়েছে ১৭ টাকা ২৪ পয়সা।

মার্কেন্টাইল ইসলামী ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) বিমা কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৩৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩৪ পয়সা। অর্থববছরের প্রথম দুই প্রান্তিক তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) ব্যাংকটির ইপিএস হয়েছে ৯৫ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ০৯ পয়সা। ৩০ জুন, ২০২৩ তারিখে ব্যাংকটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য হয়েছে ২১ টাকা ৯০ পয়সা।

রূপালী ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) ব্যাংকটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৪২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০৭ পয়সা। অর্থববছরের প্রথম দুই প্রান্তিক তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) ব্যাংকটির ইপিএস হয়েছে ৭৯ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ২৮ পয়সা। ৩০ জুন, ২০২৩ তারিখে ব্যাংকটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য হয়েছে ৩৬ টাকা ৮১ পয়সা।

ব্রাক ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি কনসুলেটেড আয় হয়েছে ১ টাকা ০৩ পয়সা। আগের বছর একই সময়ে ৬৫ পয়সা আয় হয়েছিল। অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন,২৩) কোম্পানিটির কনসুলেটেড ইপিএস হয়েছে ১ টাকা ৯৩ পয়সা। গত বছরের একই সময়ে তা ছিল ১ টাকা ৩৭ পয়সা। গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৩৮ টাকা ৯২ পয়সা।

স্ট্যান্ডার্ড ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.০৬ পয়সা। গত বছর একই সময়ে ০.০২ পয়সা আয় হয়েছিল। অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন,২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ১৪ পয়সা। গত বছরের একই সময়ে তা ছিল ১৫ পয়সা। গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৬ টাকা ৫৫ পয়সা।

এক্সপ্রেস ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৯ পয়সা। গত বছর একই সময়ে ৩২ পয়সা আয় হয়েছিল। অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন,২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ৮৯ পয়সা। গত বছরের একই সময়ে তা ছিল ৯৭ পয়সা। গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৮ টাকা ৭৮ পয়সা।

বিডি ফাইন্যান্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল,২৩-জুন’২২) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ১৪ পয়সা। গত বছর একই সময়ে ৩৮ পয়সা আয় হয়েছিল। অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন,২৩) কোম্পানিটির সমন্বিত ইপিএস হয়েছে ২৪ পয়সা। গত বছরের একই সময়ে তা ছিল ৭৮ পয়সা। গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য ছিল ১৬ টাকা ৬৫ পয়সা।

ফনিক্স ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল,২৩-জুন’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৩ পয়সা। গত বছর একই সময়ে ৫৭ পয়সা আয় হয়েছিল। অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন,২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ পয়সা। গত বছরের একই সময়ে তা ছিল ১ টাকা ৩৯ পয়সা। গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৩৫ টাকা ৮৯ পয়সা।

ডেল্টা ব্রাক হাউজিং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১৫ পয়সা। গত বছর একই সময়ে ১ টাকা ২০ পয়সা আয় হয়েছিল। অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন,২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ৪৬ পয়সা। গত বছরের একই সময়ে তা ছিল ২ টাকা ৭৬ পয়সা। গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৪১ টাকা ১৯ পয়সা।

সিটি ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) ব্যাংকটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৭২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫৫ পয়সা। অর্থববছরের প্রথম দুই প্রান্তিক তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) ব্যাংকটির ইপিএস হয়েছে ১ টাকা ৯৭ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ৮১ পয়সা। প্রতিবেদন অনুযায়ী, এই বছরের প্রথম ছয় মাসে ব্যাংকটির কনসোলিডেটেড কর পরবর্তী মুনাফা (প্রফিট আফটার ট্যাক্স) দাঁড়িয়েছে ২৩৬.৯৪ কোটি টাকা, যা গত বছরের একই সময়ে ছিল ২১৭.২২ কোটি টাকা।

প্রাইম ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮২ পয়সা। আগের বছর একই সময়ে ১ টাকা ৩৬ পয়সা আয় হয়েছিল। অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন,২৩) কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা ৫১ পয়সা। আগের বছরের একই সময়ে আয় হয়েছিল ২ টাকা ১০ পয়সা। গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ২১ টাকা ০২ পয়সা।

প্রিমিয়ার ব্যাংক: দ্বিতীয় প্রান্তিকে ব্যাংকটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ৭১ পয়সা। গত বছর একই সময়ে ৫৪ পয়সা আয় হয়েছিল। অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন,২৩) ব্যাংকটির সমন্বিত ইপিএস হয়েছে ১ টাকা ৩১ পয়সা। গত বছরের একই সময়ে তা ছিল ১ টাকা ২২ পয়সা। গত ৩০ জুন, ২০২৩ তারিখে ব্যাংকটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য ছিল ২২ টাকা ৫ পয়সা।

ইউনিলিভার কনজ্যুমার: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮ টাকা ৫৭ পয়সা। গত বছর একই সময়ে ৯ টাকা ৩৭ পয়সা আয় হয়েছিল। অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন,২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ১৯ টাকা ২ পয়সা। গত বছরের একই সময়ে তা ছিল ১৮ টাকা ৩৩ পয়সা। গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৯১ টাকা ২৭ পয়সা।

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ১৪ পয়সা। গত বছর একই সময়ে ২ টাকা ৬ পয়সা আয় হয়েছিল। অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন,২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ৮৮ পয়সা। গত বছরের একই সময়ে তা ছিল ৩ টাকা ৮৪ পয়সা। গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৬৯ টাকা ৯০ পয়সা।

সানলাইফ ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির লাইফ ফান্ডের পরিমাণ দাঁড়িয়েছে ৪৫ কোটি ৭১ লাখ টাকা। আগের প্রান্তিকে কোম্পানিটির লাইফ ফান্ডের পরিমাণ ছিল ১১৫ কোটি ৭৫ লাখ টাকা। অর্থাৎ কোম্পানিটির লাইফ ফান্ডের পরিমাণ ছিল ৭০ কোটি ৩ লাখ টাকা।