শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ৬ কোম্পানি সমাপ্ত অর্থবছরের বিভিন্ন সময়ের প্রান্তিক প্রতিবেদন প্রকাশ করার তারিখ নির্ধারণ করা হয়েছে। কোম্পানিগুলো হলো: সোস্যাল ইসলামী ব্যাংক, বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি, সেন্ট্রাল ইন্স্যুরেন্স লিমিটেড, অগ্রণী ইন্স্যুরেন্স লিমিটেড, তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স লিমিটেড এবং সি অ্যান্ড এ টেক্সটাইল লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সোস্যাল ইসলামী ব্যাংক: সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের পর্ষদ সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির পর্ষদ সভা ২৩ জুলাই, দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২৩ সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ১৫ পয়সা।

বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি : বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি (বিজিআইসি) লিমিটেডের পর্ষদ সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির পর্ষদ সভা ২৫ জুলাই, দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২৩ সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৭৩ পয়সা।

সেন্ট্রাল ইন্স্যুরেন্স লিমিটেড: সেন্ট্রাল ইন্স্যুরেন্স লিমিটেডের পর্ষদ সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির পর্ষদ সভা ২২ জুলাই, দুপুর দেড়টায় অনুষ্ঠিত হবে। জানা যায়, সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২৩ সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৫১ পয়সা।

অগ্রণী ইন্স্যুরেন্স লিমিটেড: অগ্রণী ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির বোর্ড সভা ২৩ জুলাই, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। জানা যায়, সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২৩ সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৩৬ পয়সা।

তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স লিমিটেড: তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির বোর্ড সভা ২৫ জুলাই, সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে। জানা যায়, সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২৩ সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৩৭ পয়সা।

সি অ্যান্ড এ টেক্সটাইল: সি অ্যান্ড এ টেক্সটাইলের বোর্ড সভার তারিখ পরিবর্তন করা হয়েছে। কোম্পানিটি বোর্ড সভা আগামী ১৭ জুলাই এর পরিবর্তে ২০ জুলাই নির্ধারণ করা হয়েছে।

জানা যায়, কোম্পানিটি আগামী ২০ জুলাই বিকাল ৫টায় ৩০ জুন,২০১৭,১৮,১৯,২০,২১ ও ২০২২ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পরযালোচনা ও প্রকাশ করবে। কোম্পানিটি আরও জানায়, ২০ জুলাই সন্ধ্যা ৬টায় ২০২২ সালের সমাপ্ত সময়ের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।