শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: সপ্তাহজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ১২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। কোম্পানিগুলো হচ্ছে: আরএকে সিরামিকস লিমিটেড, প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেড, ক্রিস্টাল ইন্সুরেন্স, পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স, গ্রামীনফোন লিমিটেড, সিটি জেনারেল ইন্সুরেন্স, লাফার্জহোলসিম বাংলাদেশ, রূপালি লাইফ ইন্স্যুরেন্স ইন্টারন্যাশনাল লিজিং, সিঅ্যান্ডএ টেক্সটাইল, ট্রাস্ট ব্যাংক এবং প্রাইম ব্যাংক।

আরএকে সিরামিকস লিমিটেড: আরএকে সিরামিকস লিমিটেডের কোম্পানিটির বোর্ড সভা আগামী সভা ১৮ জুলাই, দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২৩ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৩৭ পয়সা।

প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেড: প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেডের কোম্পানিটির বোর্ড সভা আগামী সভা ১৫ জুলাই, দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২৩ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ১ টাকা ২৫ পয়সা।

ক্রিস্টাল ইন্সুরেন্স : ক্রিস্টাল ইন্সুরেন্স লিমিটেডের কোম্পানিটির বোর্ড সভা আগামী সভা ১৮ জুলাই, দুপুর ৩টা অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২৩ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৭ জুলাই, ২০২৩ তারিখ বিকেল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত এবং ৩১ মার্চ, ২০২৩ তারিখে সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ডিভিডেন্ড ঘোষণা ও ইপিএস প্রকাশ করা হবে।

গ্রামীনফোন: কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৭ জুলাই, ২০২৩ তারিখ বিকেল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২৩ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ইপিএস প্রকাশ করা হবে।

সিটি জেনারেল ইন্সুরেন্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৬ জুলাই, ২০২৩ তারিখ বিকেল ৩ টা ৩০মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২৩ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ইপিএস প্রকাশ করা হবে।

লাফার্জহোলসিম বাংলাদেশ: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ১৯ জুলাই, ২০২৩ তারিখ রাত ৮টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২৩ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ইপিএস প্রকাশ করা হবে।

রূপালি লাইফ ইন্স্যুরেন্স: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৩ জুলাই, ২০২৩ তারিখ বিকেল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ডিভিডেন্ড ঘোষণা করা হবে। এছাড়াও আলোচিত সভায় ৩১ মার্চ, ২০২৩ তারিখে সমাপ্ত প্রথম এবং ৩০ জুন, ২০২৩ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ইপিএস প্রকাশ করা হবে।

ইন্টারন্যাশনাল লিজিং: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ১৭ জুলাই, ২০২৩ তারিখ বিকেল ৩:৩০ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২৩ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ইপিএস প্রকাশ করা হবে।

সিঅ্যান্ডএ টেক্সটাইল: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ১৭ জুলাই, ২০২৩ তারিখ বিকেল ৩:৩০ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২৩ তারিখে সমাপ্ত অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ইপিএস প্রকাশ করা হবে।

ট্রাস্ট ব্যাংক: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ১৭ জুলাই, ২০২৩ তারিখ বিকেল ৩:৩০ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২৩ তারিখে সমাপ্ত দ্বিতীয় অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ইপিএস প্রকাশ করা হবে।

প্রাইম ব্যাংক: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ১৬ জুলাই, ২০২৩ তারিখ বিকেল বিকেল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২৩ তারিখে সমাপ্ত দ্বিতীয় অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ইপিএস প্রকাশ করা হবে।