শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের তিন কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। কোম্পানিগুলো হচ্ছে: আরএকে সিরামিকস লিমিটেড, প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেড, ক্রিস্টাল ইন্সুরেন্স, পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স, গ্রামীনফোন লিমিটেড এবং সিটি জেনারেল ইন্সুরেন্স।

আরএকে সিরামিকস লিমিটেড: আরএকে সিরামিকস লিমিটেডের কোম্পানিটির বোর্ড সভা আগামী সভা ১৮ জুলাই, দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২৩ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৩৭ পয়সা।

প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেড: প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেডের কোম্পানিটির বোর্ড সভা আগামী সভা ১৫ জুলাই, দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২৩ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ১ টাকা ২৫ পয়সা।

ক্রিস্টাল ইন্সুরেন্স : ক্রিস্টাল ইন্সুরেন্স লিমিটেডের কোম্পানিটির বোর্ড সভা আগামী সভা ১৮ জুলাই, দুপুর ৩টা অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২৩ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।