শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের তিন কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানি দুটো হলো: বার্জার পেইন্টস লিমিটেড ও রূপালী ব্যাংক লিমিটেড এবং আনোয়ার গ্যালভানাইজিং লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

বার্জার পেইন্টস লিমিটেড: বার্জার পেইন্টস লিমিটেডের পর্ষদ সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির পর্ষদ সভা ৩১ মে, বিকাল ৪টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। । সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। আগের বছর কোম্পানিটি শেয়ারহোল্ডারদের ৪০০ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছিল।

রূপালী ব্যাংক লিমিটেড: রূপালী ব্যাংক লিমিটেডের বোর্ড সভা আগামী ২৩ মে অনুষ্ঠিত হবে। জানা গেছে, ওই দিন কোম্পানিটির বোর্ড সভা বেলা ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ মে, ২০২৩ পর্যন্ত কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

আনোয়ার গ্যালভানাইজিং: কোম্পানিটির পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২৯ মে, ২০২৩ তারিখ বিকেল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ইপিএস প্রকাশ করবে।