শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারের তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ৭ কোম্পানি ইপিএস ও লভ্যাংশ সংক্রান্ত বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানির মধ্যে রয়েছে: ইসল্যান্ড ইন্সুরেন্স, পিপলস ইন্সুরেন্স, ব্যাক ব্যাংক, অগ্রনী ইন্সুরেন্সে, তাকাফুল ইসলামী ইন্সুরেন্স, কন্টিনেন্টাল ইন্সুরেন্স এবং নিটল ইন্সুরেন্স। ডিএসই সুত্রে জানা গেছে। কোম্পানিগুলোর বিস্তারিত তথ্য নিচে দেওয়া হলো:

ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স: ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের বোর্ড সভা আগামী ১২ এপ্রিল, ২০২৩ তারিখ দুপুর ২ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২২ সালের সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

পিপলস ইন্স্যুরেন্স: পিপলস ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ড সভা আগামী ১২ এপ্রিল দুপুর ২টা ১০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২২ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে। একই সভায় ৩১ মার্চ, ২০২৩ পর্যন্ত কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ব্র্যাক ব্যাংক: ব্র্যাক ব্যাংক লিমিটেডের বোর্ড সভা আগামী ১১ এপ্রিল দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২২ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে।
অগ্রণী ইন্স্যুরেন্স: অগ্রণী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের বোর্ড সভা আগামী ১১ এপ্রিল দুপুর আড়াইটায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৩ পর্যন্ত কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স: তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ড সভা আগামী ১৩ এপ্রিল বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২২ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে। একই সভায় ৩১ মার্চ, ২০২৩ পর্যন্ত কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স: কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ড সভা আগামী ১২ এপ্রিল দুপুর আড়াই টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২২ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে। একই সভায় ৩১ মার্চ, ২০২৩ পর্যন্ত কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

নিটল ইন্স্যুরেন্স: নিটল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের বোর্ড সভার আগামী ১৭ এপ্রিল, ২০২৩ তারিখ বিকেল ৪ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২২ সালের সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ডিভিডেন্ড ঘোষণা করা হবে।