শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারের তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের তিন কোম্পানি ইপিএস ও লভ্যাংশ সংক্রান্ত বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানির মধ্যে ইনটেক লিমিটেড ও রিং শাইন টেক্সটাইল লিমিটেড ইপিএস বোর্ড সভার তারিখ ঘোষণা করলেও উত্তরা ব্যাংক লিমিটেড লভ্যাংশ সংক্রান্ত বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে। ডিএসই সুত্রে জানা গেছে। কোম্পানিগুলোর বিস্তারিত তথ্য নিচে দেওয়া হলো:

ইনটেক লিমিটেড: পুঁজিবাজারের তালিকাভুক্ত আইটি খাতের কোম্পানি ইনটেক লিমিটেডের পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২৯ মার্চ অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। জানা গেছে, ওই দিন দুপুর আড়াইটায় ৩০ সেপ্টেম্বর ২০২১ পর্যন্ত কোম্পানির প্রথম প্রান্তিক, বেলা ৩টায় ৩১ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানির দ্বিতীয় প্রান্তিক ও বেলা সাড়ে ৩টায় ৩১ মার্চ, ২০২২ পর্যন্ত কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

উত্তরা ব্যাংক লিমিটেড: পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক খাতের কোম্পানি উত্তরা ব্যাংক লিমিটেডের বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩ এপ্রিল, দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সিএসই সূত্রে এই তথ্য জানা গেছে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২২ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের বছর কোম্পানিটি শেয়ারহোল্ডারদের ২৮ শতাংশ ডিভিডেন্ড দিয়েছিল।

রিং শাইন টেক্সটাইল লিমিটেড: পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি রিং শাইন টেক্সটাইল লিমিটেডের বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ মার্চ, দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। সভায় কোম্পানিটির ২০২২ সালের প্রথম, দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।