শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ২৬ কোম্পানি পরিচালনা পর্ষদের বোর্ড সভা তারিখ জানিয়েছে । কোম্পানিগুলোর সভায় সমাপ্ত সময়ের অনীরিক্ষিত ও নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি লভ্যাংশ প্রকাশ করবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছ: দেশ জেনারেল ইন্স্যুরেন্স লিমিটেড: পরিচালনা পর্ষদের সভা আগামী ২৪ অক্টোবর বিকাল ৪টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর,২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৩২ পয়সা।

নিটল ইন্স্যুরেন্স লিমিটেড: পরিচালনা পর্ষদের সভা আগামী ২৬ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর,২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৭৩ পয়সা।

ইসলামী ব্যাংক লিমিটেড: পরিচালনা পর্ষদের সভা আগামী ২১ অক্টোবর দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর,২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ১ টাকা ৬১ পয়সা।

আমরা নেটওয়ার্কস লিমিটেড: পরিচালনা পর্ষদের সভা আগামী ২৮ অক্টোবর দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের বছর কোম্পানিটি ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

আমরা টেকনোলজিস লিমিটেড: পরিচালনা পর্ষদের সভার সভা আগামী ২৮ অক্টোবর বিকাল ৩টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের বছর কোম্পানিটি ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

সাইফ পাওয়ারটেক লিমিটেড: পরিচালনা পর্ষদের সভা আগামী ২৭ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের বছর কোম্পানিটি ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

নিউ লাইন ক্লোথিংস লিমিটেড: পরিচালনা পর্ষদের সভা আগামী ২৮ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের বছর কোম্পানিটি শেয়ারহোল্ডাদের ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড: পরিচালনা পর্ষদের সভা আগামী ২৪ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর,২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৬৩ পয়সা।

আফতাব অটোমোবাইলস লিমিটেড: পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে। ওই দিন কোম্পানিটির বোর্ড সভা দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০জুন, ২০২১ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

এসকে ট্রিমস ইন্ডাস্ট্রিজ লিমিটেড: পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর অনুষ্ঠিত হবে। ওই দিন কোম্পানিটির বোর্ড সভা বিকেল সাড়ে ৪ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০জুন, ২০২১ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড: পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর অনুষ্ঠিত হবে। ওই দিন কোম্পানিটির বোর্ড সভা বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

নাভানা সিএনজি লিমিটেড: পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে। ওই দিন কোম্পানিটির বোর্ড সভা বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০জুন, ২০২১ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

উত্তরা ব্যাংক লিমিটেড: পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে। ওই দিন কোম্পানিটির বোর্ড সভা বেলা ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

এইচআর টেক্সটাইল লিমিটেড: পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর অনুষ্ঠিত হবে। ওই দিন কোম্পানিটির বোর্ড সভা বেলা সাড়ে ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০জুন, ২০২১ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

এবি ব্যাংক লিমিটেড: পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর অনুষ্ঠিত হবে। ওই দিন কোম্পানিটির বোর্ড সভা বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

রেনউইক যজ্ঞেশ্বর লিমিটেড: পরিচালনা পর্ষদের সভা আগামী ২৭ অক্টোবর দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের বছর কোম্পানিটি কোনো লভ্যাংশ দেয়নি।

মতিন স্পিনিং মিলস্‌: পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর অনুষ্ঠিত হবে।ওই দিন কোম্পানিটির বোর্ড সভা বেলা সাড়ে ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২১ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

ওয়ান ব্যাংক লিমিটেড: পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর অনুষ্ঠিত হবে। ওই দিন কোম্পানিটির বোর্ড সভা বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

একমি ল্যাবরেটরিজ: পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে। ওই দিন কোম্পানিটির বোর্ড সভা দুপুর ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২১ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

ই-জেনারেশন লিমিটেড: পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে। ওই দিন কোম্পানিটির বোর্ড সভা দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২১ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

নিউলাইন ক্লোথিং লিমিটেড: পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর অনুষ্ঠিত হবে। ওই দিন কোম্পানিটির বোর্ড সভা বেলা সাড়ে ৪ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২১ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি: পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর অনুষ্ঠিত হবে। ওই দিন কোম্পানিটির বোর্ড সভা বেলা সাড়ে ৩.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২১ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

ক্রিস্টাল ইন্স্যুরেন্স লিমিটেড: পরিচালনা পর্ষদের সভা আগামী ২৪ অক্টোবর বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর,২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

উসমানিয়া গ্লাস শিট ফ্যাক্টরি: পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর অনুষ্ঠিত হবে। ওই দিন কোম্পানিটির বোর্ড সভা বিকেল সাড়ে ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০জুন, ২০২১ সমাপ্ত ও অনিরীক্ষিত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

ইউসিবি ব্যাংক লিমিটেড: পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর অনুষ্ঠিত হবে। ওই দিন কোম্পানিটির বোর্ড সভা বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

শাশা ডেনিমস লিমিটেড: পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর অনুষ্ঠিত হবে। ওই দিন কোম্পানিটির বোর্ড সভা বেলা সাড়ে ৪.৩০ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২১ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।