শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণার জন্য বোর্ড সভার তারিখ জানিয়েছে। কোম্পানিগুলো ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এই লভ্যাংশ ঘোষণা করবে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে। কোম্পানিগুলো হলো: জেএমআই হসপিটাল রিকুইজিট অ্যান্ড ম্যানুফ্যাকচারিং, রেইনউইক যজ্ঞেশ্বর লিমিটেড, জেমিনি সি ফুড লিমিটেড, রেনেটা লিমিটেড, এস্কয়ার নিট কম্পোজিট লিমিটেড, মেঘনা কনডেনন্সড মিল্ক লিমিটেড, শ্যামপুর সুগার মিলস এবং মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

জেএমআই হসপিটাল রিকুইজিট অ্যান্ড ম্যানুফ্যাকচারিং: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি জেএমআই হসপিটাল রিকুইজিট অ্যান্ড ম্যানুফ্যাকচারিং লিমিটেডের পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। জানা গেছে, কোম্পানিটির বোর্ড সভা ওই দিন বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

রেইনউইক যজ্ঞেশ্বর লিমিটেড: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি রেইনউইক যজ্ঞেশ্বর লিমিটেডের পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। জানা গেছে, কোম্পানিটির বোর্ড সভা ওই দিন দুপুর টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে। একই সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২২ পর্যন্ত কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

জেমিনি সি ফুড লিমিটেড : পুঁজিবাজারে তালিকাভুক্ত খাদ্য ও আনুষাঙ্গিক খাতের জেমিনি সি ফুড লিমিটেডের পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ১৯ অক্টোবর অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। জানা গেছে, কোম্পানিটির বোর্ড সভা ওই দিন দুপুর ২টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

রেনেটা লিমিটেড: পুঁজিবাজারে তালিকাভুক্ত ওষুধ ও রসায়ন খাতের রেনেটা লিমিটেডের পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২২ অক্টোবর অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। জানা গেছে, কোম্পানিটির বোর্ড সভা ওই দিন দুপুর সাড়ে ১২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

এস্কয়ার নিট কম্পোজিট লিমিটেড: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি এস্কয়ার নিট কম্পোজিট লিমিটেড পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ অক্টোবর, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২২ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। ২০২১ সালে কোম্পানিটি বিনিয়োগকারীদের ১৫ শতাংশ ডিভিডেন্ড দিয়েছিল। পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করেছে।

মেঘনা কনডেনন্সড মিল্ক লিমিটেড: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি মেঘনা কনডেনন্সড মিল্ক লিমিটেড। কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৭ অক্টোবর, দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২২ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সভায় কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পরযালোচনা ও প্রকাশ করা হবে।

শ্যামপুর সুগার মিলস লিমিটেড : পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি শ্যামপুর সুগার মিলস লিমিটেড পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৩ অক্টোবর, দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২২ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সভায় কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পরযালোচনা ও প্রকাশ করা হবে।

মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৭ ও ৩০ অক্টোবর, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২২ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সভায় কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পরযালোচনা ও প্রকাশ করা হবে।