bashundhara paper lagoশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: বুক বিল্ডিং পদ্ধতিতে প্রাথমিক গণ প্রস্তাবের (আইপিও) মাধ্যমে পুঁজিবাজারে আসছে বসুন্ধরা পেপার মিলস লিমিটেড।  এরই অংশ হিসেবে রোড শো’র আয়েজন করেছে কোম্পানিটি।

জানা যায়, আগামী ৩০ জুন বৃহস্পতিবার সকাল ১১ টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা-সেমিনার হল, ঢাকায় এ রোড শো’র অনুষ্ঠিত হবে।  আর এতে ইলিজিবল ইনভেষ্টরদের উপস্থিত থাকার জন্য কোম্পানির পক্ষ থেকে আহবান জানানো হয়েছে।

রোড-শো তে যোগ্য বিনিয়োগকারী (ইলিজিবল ইনভেস্টর) হিসেবে মার্চেন্ট ব্যাংকার, পোর্টফোলিও ম্যানেজার, অ্যাসেট ম্যানেজার ও তাদের পরিচালিত মিউচ্যুয়াল ফান্ড,

স্টক ডিলার, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান, বীমা কোম্পানি, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড ও ফান্ডের ম্যানেজার, অনুমোদিত পেনশন ও প্রভিডেন্ট ফান্ড, ইতিমধ্যে বিনিয়োগ করা বৈদেশিক বিনিয়োগকারী এবং কমিশন অনুমোদিত বিনিয়োগকারীরা বুক বিল্ডিংয়ের জন্য আবেদন করতে পারবে বলে জানা গেছে।

কোম্পানিটির ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করছে ত্রিপল এ ফাইন্যান্স অ্যান্ড ইনভেষ্টমেন্ট লিমিটেড। এছাড়া ইস্যু রেজিষ্টার হিসেবে দায়িত্ব পালন করছে এএফসি ক্যাপিটাল লিমিটেড।